Inqilab Logo

বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৫ কার্তিক ১৪২৮, ১৩ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

সখিপুরে ৭ বছরের শিশু বলাৎকারের অভিযোগ

সখিপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ আগস্ট, ২০২১, ৭:৫০ পিএম

টাঙ্গাইলের সখিপুরে নরপিশাচ উজ্জ্বল মিয়া (১৮) নামের এক যুবকের বিরুদ্ধে ৭ বছরের অবুঝ শিশুকে বলাৎকারের অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার কালিয়া ইউনিয়নের আড়াইপাড়া দামিয়া এলাকায়। অভিযুক্ত উজ্জ্বল মিয়া ওই গ্রামের ফজলুল হক ওরফে ফজল মিয়ার ছেলে। শিশুটির উপর এমন অমানবিক নরপিশাচের ঘটনা ঘটনায় এলাকায় ব্যাপক তোলপাড় সৃষ্টি হয়েছে। অভিযুক্ত ওই যুবকের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন এলাকাবাসী ।

শিশুটির পরিবার সূত্রে জানা যায়, গত ১৬ আগস্ট সোমবার দুপুরে প্রতিবেশী বখাটে নরপিশাচ উজ্জ্বল মিয়া ওই শিশুকে তাঁর বাড়িতে ডেকে নেন। বাড়িতে লোকজন না থাকায় শিশুটিকে সে জোরপূর্বক বলাৎকার করে। পরে চিৎকারে এক প্রতিবেশী এগিয়ে আসলে উজ্জ্বল দৌড়ে পালিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় ওই শিশুকে প্রথমে সখিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এর জরুরি বিভাগে নিয়ে আসলে অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।

চিকিৎসকের বরাত দিয়ে শিশুটির বাবা জানান, শিশুটির পায়ুপথে এক থেকে দেড় ইঞ্চি পরিমাণ ক্ষত হওয়ায় বেশ কয়েকটি সেলাই দেওয়া হয়েছে। ছেলেটির পায়খানা করতে নিদারুণ কষ্ট হচ্ছে। ডাক্তার বলছে সুস্থ হতে অনেক সময় লাগবে। হাসপাতালে ভর্তি থাকার কারণে আইনি ব্যবস্থা নেওয়া যাচ্ছে না। এখান থেকে ফিরেই আইনি ব্যবস্থা নেওয়া হবে।

এ ব্যাপারে সখিপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) একে সাইদুল হক ভূঁইয়া বলেন, শিশুর পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ পেলে যথাযথ আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টাঙ্গাইল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ