Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ৪ কার্তিক ১৪২৭, ০২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

প্রেমের প্রস্তাবে সাড়া না দেয়ায় শিবচরে স্কুল ছাত্রীকে হত্যা চেষ্টা

প্রকাশের সময় : ৩ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

শিবচর (মাদারীপুর) উপজেলা সংবাদদাতা : প্রেমের প্রস্তাবে সাড়া না দেয়ায় মাদারীপুরের শিবচরে জেএসসি পরীক্ষার্থী এক স্কুল ছাত্রীকে হত্যা চেষ্টা করেছে নূরে আলম নামের এক বখাটে। গলায় ও ঘাড়ে জখম অবস্থায় আহত ওই স্কুল ছাত্রীকে শনিবার রাতেই শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে শিবচর উপজেলার মাদবরেরচর ইউনিয়নের সাড়ে এগাড় রশি গ্রামে। আহত স্কুলছাত্রী মাদবরেরচর আর. এম উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী। সে এবার জেএসসি পরীক্ষা দেবে।
স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা গেছে, মাদবরেরচর ইউনিয়নের সাড়ে এগাড় রশি এলাকার প্রবাসী বজলু বয়াতীর বখাটে পুত্র নুরে আলম (২৩) অনেক দিন ধরেই প্রতিবেশীর ৮ম শ্রেণীর স্কুল পড়–য়া মেয়েটিকে উত্ত্যক্ত করত।
শনিবার দুপুরে বখাটে নুওে আলম তার সহযোগীদের নিয়ে মেয়েটির বাড়ি গিয়ে তার সাথে মেয়েটিকে বিয়ে না দিলে মেয়েটির পরিবারকে দেখে নেয়ার হুমকি দেয়। সন্ধ্যার পর মেয়েটি বাড়ির টয়লেটে গেলে আগে থেকে ওঁৎ পেতে থাকা বখাটে নুরে আলম ও তার সহযোগীরা জোরপূর্বক মেয়েটিকে টয়লেটের (গোসলখানাসহ) ভেতর নিয়ে যায় এবং বখাটেসহ মেয়েটিকে আটকে বাইরে থেকে তালাবদ্ধ করে দেয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রেমের প্রস্তাবে সাড়া না দেয়ায় শিবচরে স্কুল ছাত্রীকে হত্যা চেষ্টা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ