Inqilab Logo

শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ১২ অগ্রহায়ণ ১৪২৮, ২১ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

নির্যাতিতার সাক্ষ্য গ্রহণ

বিবস্ত্র করে নারী নির্যাতন মামলা

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ২০ আগস্ট, ২০২১, ১২:০৫ এএম

বেগমগঞ্জ উপজেলার একলাশপুর ইউনিয়নে চাঞ্চল্যকর গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতনের ঘটনার মামলায় আদালতে সাক্ষী দিয়েছেন মামলার বাদী নির্যাতিতা ওই নারী। এসময় আদালতে মামলার আসামিরা উপস্থিত ছিলেন। আদালতে বাদীর স্বাক্ষ্যগ্রহণ শেষে আসামিদের ভিডিও ধারণ করতে গেলে গণমাধ্যমকর্মীদের ওপর চড়াও হয় আসামিরা। এসময় তারা পুলিশের উপস্থিতিতে গণমাধ্যমর্কীদের উদ্দেশ্য করে গালমন্দ, মারধর ও ক্যামেরা ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। গতকাল বৃহস্পতিবার সকালে জেলা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এর বিচারক জয়নাল আবেদিন এর আদালতে নির্যাতিতার স্বাক্ষ্য গ্রহণ করা হয়।

আদালত সূত্রে জানা গেছে, গত ২০২০ সালের ৪ অক্টোবর রাতে ওই নারী বাদী হয়ে বেগমগঞ্জ থানায় ১৩ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। পরে পুলিশ ৯ জনকে গ্রেফতার করলেও অপর ৪ জন এখনও পলাতক রয়েছে। মামলাটি বর্তমানে পিআইবি’তে তদন্তাদিন। ইতোমধ্যে মামলায় ১৩ জনকে অভিযুক্ত করে আদালতে অভিযোগপত্র (চার্জশিট) দাখিল করেছে পিবিআই। রাষ্ট্রপক্ষে মামলাটি পরিচালনা করেন নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের পিপি সিনিয়র অ্যাডভোকেট মামুনুর রশিদ লাবলু, বাদী পক্ষে ছিলেন অ্যাডভোকেট মোল্লা হাবিবুর রসুল মামুন ও আসামী পক্ষে মামলা পরিচালনা করেন অ্যাডভোকেট জসিম উদ্দিন বাদল, অ্যাডভোকেট আব্দুল কাইয়ুম ও অ্যাডভোকেট আব্দুস শহিদ। পাবলিক প্রসিকিউটর সিনিয়র অ্যাডভোকেট মামুনুর রশিদ লাবলু বলেন, মামলার পরবর্তী স্বাক্ষ্য গ্রহণের তারিখ আগামী ২৩ আগস্ট ধার্য্য করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ