Inqilab Logo

শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১৯ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ রবিউস সানী ১৪৪৩ হিজরী

রাজধানীতে পৃথক ঘটনায় প্রাণ গেল তিনজনের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ আগস্ট, ২০২১, ১২:০৫ এএম

রাজধানীতে পৃথক ঘটনায় প্রাণ হারিয়েছেন তিনজন। তাদের মধ্যে করোনার টিকা নিয়ে ফেরার পথে যাত্রাবাড়ী ফ্লাইওভারের ঢালে যাত্রীবাহী বাসের ধাক্কায় দবির উদ্দিন নামের এক বৃদ্ধ নিহত হয়েছেন। গতকাল বেলা সাড়ে ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতের ছেলে রফিকুল ইসলাম বলেন, আমার বাবা রায়েরবাগের একটি হাসপাতাল থেকে করোনা টিকা নিয়ে ডেমরার ডগাইর নতুনপাড়া এলাকার বাসায় ফিরছিলেন। যাত্রাবাড়ী ফ্লাইওভারের ঢালে রাস্তা পারাপারের সময় একটি যাত্রীবাহী বাস তাকে ধাক্কা দেয়। পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তিনি জানান, তাদের বাসা মাতুয়াইল। বর্তমানে ভেমড়ার ডগাইর নতুনপাড়া মডার্ন রোড এলাকার একটি বাসায় পরিবার নিয়ে থাকতেন তারা।
এর আগে গত বুধবার রাতে হাতিরঝিল থানার মধুবাগ এলাকার একটি বাসায় স্বামীর সঙ্গে পারিবারিক কলহের জেরে রুনি আক্তার নামের এক গৃহবধূ কীটনাশক পান করে আত্মহত্যা করেন। নিহতের স্বামী বিল্লাল হোসেন বলেন, বুধবার রাতে আমাদের মধ্যে পারিবারিক বিষয় নিয়ে ঝগড়া হয়। এক পর্যায়ে আমি তাকে একটি থাপ্পড় মারি। পরে নিজের রুমে চলে যায়। কীটনাশক পান করে রাতে যখন অসুস্থ হয়ে পড়ে তখন সে জানায় বিষ খেয়েছে। তারপর আমি তাকে দ্রুত ঢাকা মেডিকেলে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তিনি জানান, তাদের গ্রামের বাড়ি মুন্সিগঞ্জ জেলার টঙ্গীবাড়ি উপজেলার বেহেরপাড়া গ্রামে। বর্তমানে হাতিরঝিলের মধুবাগ ঝিলপাড় ৩ নম্বর গলি এলাকায় একটি বাসায় থাকেন।
এদিকে, গতকাল সকালে যাত্রাবাড়ীর শনির আখড়া এলাকায় নির্মাণাধীন ভবনে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে জাবেদ নামে এক শ্রমিক মারা গেছেন। এই ঘটনায় আহত হয়েছেন আরও দুই শ্রমিক। ওই শ্রমিকদের সহকর্মী জাহাঙ্গীর হোসেন বলেন, ওই ভবনের চারতলায় আমরা মেশিন দিয়ে রড কাটছিলাম। হঠাৎ রড কটার সময় জাবেদ বিদ্যুৎস্পৃষ্ট হন। তাকে বাঁচাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হন আরও দুইজন। পরে তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক জবেদকে মৃত ঘোষণা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রাণ গেল তিনজনের


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ