Inqilab Logo

সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৯ কার্তিক ১৪২৮, ১৭ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

রামগতিতে মাকে মারধর করায় পিতা-পুত্র গ্রেফতার

রামগতি (লক্ষ্মীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ আগস্ট, ২০২১, ৩:২৭ পিএম

লক্ষ্মীপুরের রামগতিতে আপন মাকে মারধর করে হত্যাচেষ্টার মামলায় দুই পুত্র ও তাদের পিতাকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে তাদেরকে আদালতে সোপর্দ করা হয়। ঐ দিন ওই দুই সন্তানের মাতা আরজু বেগম (৩৮) রামগতি থানায় মামলা দায়ের করেন। ওই মামলায় তার দুই ছেলে ইয়াছিন আরাফাত (২০) ও মো. আরিফ হোসেন (১৯) এবং স্বামী মোঃ আনোয়ার হোসেনকে (৪০) গ্রেফতার করা হয়। তারা উপজেলার চররমিজ ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের আদর্শপাড়া গ্রামের নুর ইসলামের বাড়ীর বাসিন্দা।

থানা ও অভিযোগ সূত্রে জানা গেছে, গত ১৪ আগষ্ট স্বামী আনোয়ার হোসেনের নেতৃত্বে পারিবারিক ঝগড়াকে কেন্দ্র করে তার দুই সন্তান মিলে আরজু বেগমকে লাকড়ি দিয়ে বেধড়ক মারধর করে। এতে তার ডান হাত ভেঙে যায় এবং শরীরের বিভিন্নস্থানে রক্তাক্ত জখম হয়। এ ঘটনায় তিনি থানায় হত্যাচেষ্টা মামলা দায়ের করেন।

রামগতি থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সোলাইমান জানান, ভুক্তভোগী নারীর পক্ষ থেকে মামলা দায়েরের পর তিনজনকে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লক্ষ্মীপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ