Inqilab Logo

বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৫ কার্তিক ১৪২৮, ১৩ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

টাঙ্গাইলে করোনায় আরও ২ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ৫৭

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ আগস্ট, ২০২১, ৩:৪৪ পিএম | আপডেট : ৪:০৫ পিএম, ২০ আগস্ট, ২০২১

গত ২৪ ঘন্টায় শুক্রবার (২০ আগস্ট) টাঙ্গাইলে করোনায় আক্রান্ত হয়ে ২ জনের মৃত্যু হয়েছে। এদিকে নতুন করে জেলায় ৫৭ জন করোনায় আক্রান্ত হয়েছে। ২৪৯ টি নমুনা পরীক্ষার রির্পোটে ৫৭ জনের করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার শতকরা ১৩ দশমিক ৪ ভাগ।

এ নিয়ে জেলায় মোট করোনা আক্রান্তের রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ১৫ হাজার ৯৮৬ জন। আক্রান্তদের মধ্যে মোট সুস্থ্য হয়েছে ১০হাজার ২৭১ জন। সর্বমোট মারা গেছে ২৪৯ জন। জেলার হাসপাতাল গুলোতে করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন রয়েছে ৫৭ জন। এদের মধ্যে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ৩৭ জন, মির্জাপুর কুমুদিনী হাসপাতালে ৯, নাগরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ২, ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ২, সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৩, মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৩ এবং গোপালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১ নিয়ে মোট ৫৭ জন। জেলায় বর্তমানে বাড়িতে ও আইসোলেশন থেকে চিকিৎসাধীন রয়েছে ৫ হাজার ৪০৯ জন।

নতুন আক্রান্তদের মধ্যে টাঙ্গাইল সদরে ২৩ জন, নাগরপুর ১, দেলদুয়ারে ৬, মির্জাপুর ৭, কালিহাতী ৩, ঘাটাইল ৬, মধুপুর ২, ভূঞাপুর ১ ও ধনবাড়ীতে ৮ জন নিয়ে মোট ৫৭ জন।

টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. আবুল ফজল মোঃ শাহাবুদ্দিন এ তথ্য জানিয়েছেন। তিনি সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টাঙ্গাইল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ