Inqilab Logo

মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ২২ অগ্রহায়ণ ১৪২৮, ০২ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

মোটরসাইকেল দুর্ঘটনায় ছাতকের দুই সাংবাদিক আহত: সুস্থতা কামনা

ছাতক (সুনামগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ আগস্ট, ২০২১, ৫:০১ পিএম | আপডেট : ৫:৩০ পিএম, ২০ আগস্ট, ২০২১

সিলেট-সুনামগঞ্জ সড়কে মোটরসাইকেল দুর্ঘটনায় ছাতক প্রেসক্লাবের সদস্য সদরুল আমীন (২৬) ও মাহবুব আলম (২০) আহত হয়েছেন। সদরুল আমীন আজকের পত্রিকা ও মাহবুব আলম কালেরকন্ঠ'র ছাতক উপজেলা প্রতিনিধি।

গত বুধবার (১৮ আগস্ট) দুপুরে মোটরসাইকেল যোগে সুনামগঞ্জে যাওয়ার পথে সিলেট-সুনামগঞ্জ সড়কের শান্তিগঞ্জ এলাকায় একটি সিএনজি অটোরিকশার সাথে ধাক্কা লেগে ছিটকে পড়ে তারা আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করেন। দুর্ঘটনায় সদরুল আমীনের বাম হাতের হাড় ভেঙ্গে গিয়ে মারাত্মক ভাবে আহত হন। হাসপাতাল থেকে চিকিৎসা নিয়ে তারা নিজেদের বাড়িতে বিশ্রামে আছেন।

এদিকে আহতদের সুস্থতা কামনা করেছেন ছাতক প্রেসক্লাব সভাপতি গিয়াস উদ্দিন তালুকদার, সহ-সভাপতি নুরুল ইসলাম, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন রনি, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক শাহ মোহাম্মদ আখতারুজ্জামান, বর্তমান যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম হিরন, সাংগঠনিক সম্পাদক কাজি রেজাউল করিম রেজা, কোষাধ্যক্ষ আতিকুর রহমান মাহমুদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক জুনাইদ আহমদ, ক্রিড়া ও সাংস্কৃতিক সম্পাদক কামরুল হাসান সবুজ, সদস্য নাজমুল ইসলাম, মোশাহিদ আলী, মাহমুদ আলম, আরিফুর রহমান মানিক, হেলাল আহমদ, জাহাঙ্গীর আলম চৌধুরী, নুর উদ্দিন, শাহ মোহাম্মদ আলী মুজিবসহ নেতৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সুনামগঞ্জ

১১ অক্টোবর, ২০২১

আরও
আরও পড়ুন