Inqilab Logo

মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ১০ কার্তিক ১৪২৮, ১৮ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

আল্লামা হাফেজ জুনাইদ বাবুনগরীর ইন্তেকালে আল আমিন সংস্থার শোক প্রকাশ

হাটহাজারী (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ আগস্ট, ২০২১, ৫:১৭ পিএম | আপডেট : ৬:৫৪ পিএম, ২০ আগস্ট, ২০২১

হেফাজতে ইসলাম বাংলাদেশের আমীর ও দারুল উলুম মঈনুল ইসলাম হাটহাজারী মাদরাসার শায়খুল হাদিস ও শিক্ষা পরিচালক, শাইখুল হাদিস আল্লামা হাফেজ জুনাইদ বাবুনগরীর ইন্তেকালে গভীর শোক প্রকাশ করে পরিবারবর্গের প্রতি সমবেদনা জানিয়েছেন বৃহত্তর চট্টলার ঐতিহ্যবাহী দ্বীনি ও সেবামূলক সংগঠন আল-আমিন সংস্থা।

আজ ২০শে আগষ্ট জুমাবার আল আমিন সংস্থার সভাপতি, ফতেপুর নাছিরুল ইসলাম মাদরাসার পরিচালক মাওলানা মাহমুদুল হাসান ও সেক্রেটারি জেনারেল মুহাম্মদ আহসান উল্লাহ সাক্ষরিত এক শোকবার্তায় বলা হয়- আল্লামা জুনাইদ বাবুনগরী রহ. একজন শীর্ষ আলেম ও বুজুর্গ ব্যক্তি ছিলেন। তিনি ছিলেন মুসলিম উম্মাহর অমূল্য সম্পদ, আধ্যাত্মিক জগতের সম্রাট। তার ইন্তেকালে বাংলার ইলমাকাশের একটি উজ্জ্বল নক্ষত্র ঝরে পড়েছে ৷ আল্লামা জুনাইদ বাবুনগরীর মতো একজন মহান ব্যক্তির ইন্তেকালে আমরা আল- আমিন সংস্থা,আল আমিন পরিবার গভীরভাবে শোকাহত।

বিবৃতিতে আরো বলা হয়, নাস্তিক, মুরতাত, ভ্রান্ত মতাদর্শ ও ইসলাম বিরোধী অপশক্তির বিরুদ্ধে আল্লামা জুনাইদ বাবুনগরীর রহ. এর প্রতিবাদী ভূমিকা ও বলিষ্ঠ নেতৃত্ব ইতিহাসের পাতায় স্বর্ণাক্ষরে লিখা থাকবে। তিনি দীর্ঘদিন হাটহাজারী মাদরাসার শায়খুল হাদীস ও শিক্ষা পরিচালক এর গুরু দায়িত্ব অত্যন্ত দক্ষতা ও বিচক্ষণতার সাথে আঞ্জাম দিয়েছেন। পাশাপাশি তিনি ওয়াজ-নসিহতের মাধ্যমে মুসলিম উম্মাহর ঈমান আকিদা রক্ষার গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন। তার ইন্তেকালে যে শূন্যতার সৃষ্টি হয়েছে তা কভু পূরণ হবার নয়। ইতিহাস তার অমর কীর্তি চিরকাল স্মরণ রাখবে।

মরহুমের শোক সন্তপ্ত পরিবারবর্গের প্রতি সমবেদনা জানিয়ে মহান প্রভুর দরবারে আমরা দোয়া করি, আল্লাহ তাআলা তার সকল দ্বীনি খেদমতকে কবুল করুন এবং ত্রুটি-বিচ্যুতি ক্ষমা করে জান্নাতের সর্বোচ্চ স্থান দান করুন, আমিন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শোক প্রকাশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ