Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ময়মনসিংহে আ’লীগ নেত্রীদের নামে অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন

ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ২০ আগস্ট, ২০২১, ৫:৫৬ পিএম

ময়মনসিংহে আওয়ামী লীগের দুই নারী নেত্রীর নামে সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচার চালানোর অভিযোগ উঠেছে। এ নিয়ে শুক্রবার দুপুরে সংবাদ সম্মেলন করে জড়িতদের কঠোর শাস্তি দাবি করেছেন ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সদস্য লুৎফুন্নাহার লাকী।

তিনি জানান, তার বোন স্বপ্না খন্দকার জেলা মহিলা লীগের সাংগঠনিক সম্পাদকের দায়িত্বে রয়েছেন। দুই নারী নেত্রীর সঙ্গে আওয়ামী লীগের শীর্ষ পর্যায়ের একজন নেতা, সংসদ সদস্য, সিটি মেয়র, জেলা আওয়ামী লীগের নেতাদের জড়িয়ে গত কয়েকদিন ধরে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার চালাচ্ছে একটি চক্র।

সংবাদ সম্মেলনে নিজের বক্তব্যে আ'লী নেত্রী লাকী বলেন, একটি কুচক্রী মহল সামাজিক যোগাযোগ মাধ্যমে আমি এবং আমার বোন স্বপ্না খন্দকার ও রাজনৈতিক বিশিষ্ট নেতাদের ছবি ব্যবহার করে অপপ্রচার চালাচ্ছে। অপপ্রচারের কারণে আমার পরিবারসহ রাজনৈতিক উচ্চপদস্থ নেতারা বিব্রত। ছাত্রলীগের রাজনীতি দিয়ে শুরু আজ আমি জেলা আওয়ামী লীগের সদস্য হয়েছি। আমার পরিবারও দীর্ঘদিন ধরে আওয়ামী লীগ রাজনীতির সঙ্গে জড়িত। আওয়ামী লীগ করতে গিয়ে আমাদের অনেক ত্যাগ রয়েছে। আমরা সাধারণ জীবন যাপন করি। বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী বলেই আমাদের বিরুদ্ধে এই অপপ্রচার চালানো হচ্ছে। আমি মনে করি এসব করে নারীর অধিকার খর্ব করা হচ্ছে।

ঐ সময় তিনি অপপ্রচার কারীদের বিরুদ্ধে কঠোর বিচার দাবি করেন। বিষয়টি নিয়ে তার বোন থানায় অভিযোগ দিয়েছেন। তিনিও আদালতে মামলা করবেন বলে জানান।

ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানার ওসি মোহাম্মদ শাহ কামাল আকন্দ বলেন, বিষয়টি মৌখিক ভাবে জানানো হয়েছে। লিখিত অভিযোগ দিতে বলা হয়েছে। অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংবাদ সম্মেলন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ