Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

নোয়াখালী জেনারেল হাসপাতাল থেকে চুরি হওয়া নবজাতক দু’দিন পর উদ্ধার,আটক ১

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২১ আগস্ট, ২০২১, ১:৫০ পিএম

নোয়াখালীর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল থেকে এক নবজাতক শিশু চুরির দু’দিন পর উদ্ধার করেছে পুলিশ।

এ ঘটনায় সম্পৃক্ত থাকার অভিযোগে পুলিশ কবিরহাট উপজেলার প্রাইভেট হাসপাতালের ম্যানেজার জুলফিকার হায়দার সোহাগকে (৪০) আটক করেন। সে উপজেলার ঘোষবাগ ইউনিয়নের ৯নম্বর ওয়ার্ডের মৃত আব্দুল হালিমের ছেলে।
গতকাল শুক্রবার রাত ১০টার দিকে কবিরহাট উপজেলার ঘোষবাগ ইউনিয়নের সাহাজির হাট বাজার এলাকার সোবহান মুন্সি বাড়ির আলী আহমদের ঘর থেকে ওই নবজাতককে উদ্ধার করে পুলিশ।

নবজাতক শিশুটি নোয়াখালী পৌরসভার কৃষ্ণরামপুরের মো. আবদুল মালেক ও জুলেখা বেগম দম্পতির ছেলে।

এর আগে, বুধবার রাত ৮টার দিকে নোয়াখালীর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল হাসপাতালের ২ নম্বর ওয়ার্ড থেকে এ নবজাতক চুরির ঘটনা ঘটে। জানা যায়, গত সোমবার অস্ত্রোপচারের মাধ্যমে নবজাতক শিশুটির জন্ম হয়।

উল্লেখ্য, গত বুধবার রাতে নবজাতক শিশুর মা মোসাস্মৎ জুলেখা বেগম তার দুই দিন বয়সী শিশু সন্তানকে বেডে রেখে টয়লেটে যান। টয়লেট থেকে এসে দেখেন তার সন্তানটি বেডে নেই। এরপর হাসপাতালের বিভিন্ন ফ্লোর এবং ওয়ার্ডে খুঁজে সন্তানের সন্ধান পাননি।

নোয়াখালীর পুলিশ সুপার মো.শহীদুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে। এ ঘটনায় আইনগত প্রদক্ষেপ নেয়ার প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নবজাতক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ