Inqilab Logo

বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ১২ মাঘ ১৪২৮, ২২ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

টাঙ্গাইলের বাসাইলে হেরোইন ও অস্ত্রসহ দুইজনকে গ্রেফতার করছে র‌্যাব

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ আগস্ট, ২০২১, ১:৫৬ পিএম

টাঙ্গাইলের বাসাইলে ৩টি দেশীয় অস্ত্র ও ৬ গ্রাম হেরোইনসহ দুইজনকে গ্রেফতার করেছে র‌্যাব।

র‌্যাব-১২ সিপিসি-৩ এর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সহকারী পুলিশ সুপার মোঃ এরশাদুর রহমান এক প্রেস বিজ্ঞপ্তি মাধ্যমে এ তথ্য জানিয়েছেন।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার দিবাগত রাত পৌনে তিনটার দিকে টাঙ্গাইলের বাসাইল উপজেলার আইসড়া বাজার এলাকায় অভিযান পরিচালনা করে দেশীয় অস্ত্র ১টি চাপাতি, ১টি চাইনিজ কুড়াল ও ১টি ছোড়াসহ ওই গ্রামের হরমুজ আলী শিকদারের ছেলে মো. তোফাজ্জল শিকদার (৫৬) কে গ্রেফতার করা হয়। পরে গ্রেফতারকৃতের বিরুদ্ধে বাসাইল থানায় ১৮৭৮ সালের অস্ত্র আইন এর ১৯ ধারায় মামলা দায়ের করে র‌্যাব। অপরদিকে সকাল ৭টার দিকে আইসড়া গ্রামে পৃথক আরও একটি অভিযান চালিয়ে ৬ (ছয়) গ্রাম হেরোইনসহ ওই গ্রামের মৃত নয়া মিয়ার ছেলে মো: ময়নাল হোসেন ওরফে মেম্বার (২৮)কে গ্রেফতার করা হয়। পরে ময়নাল হোসেন ওরফে মেম্বারের বিরুদ্ধে বাসাইল থানায় ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন এর ৩৬ (১) এর ৮(খ) ধারায় মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: র‌্যাব


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ