Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বান্দরবানে ফের ১ লক্ষ ৭০ হাজার পিস ইয়াবাসহ এক স্কুল দপ্তরী আটক

বান্দরবান থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ আগস্ট, ২০২১, ২:০০ পিএম

বান্দরবানে ফের ১ লক্ষ ৭০ হাজার পিস ইয়াবাসহ এক স্কুল দপ্তরীকে আটক করেছে পুলিশ। আটককৃতের নাম উছালা মার্মা পিন্টু (৩৫)।সে জেলার নাইক্ষংছড়ি উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের হাই স্কুলের দপ্তরী।

নাইক্ষ্যংছড়ি থানা অফিসার ইনচার্জ মুহাম্মদ আলমগীর হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার(২০ আগস্ট) গভীর রাতে উপজেলার সোনাইছড়ির ইউনিয়নের এলাকায় অভিযান চালিয়ে ইয়াবাসহ তাকে আটক করা হয়। উদ্ধার করা ইয়াবার আনুমানিক বাজার মূল্য প্রায় ৫ কোটি ১৫ লক্ষ টাকা।

বান্দরবান জেলা পুলিশ সুপার জেরিন আখতার জানান,স্কুলের দপ্তরী উছালা মার্মা পিন্টু কৌশলে মাদক কারবার করে আসছিল বলে অভিযোগ পাওয়া যায়। অভিযোগের সত্যতা পেয়ে পুলিশ অভিযান চালিয়ে স্কুল দপ্তরীকে ইয়াবা সহ আটক করে । তার সিন্ডিকেটে আরো কারা জড়িত তা তদন্ত চলছে।

এব্যাপারে তার বিরুদ্ধে নাইক্ষ্যংছড়ি থানায় মাদক আইনে মামলা করা হয়েছে। শনিবার (২১ আগস্ট) সকালে উদ্ধারকৃত আলামতসহ আটককৃত আসামীকে বান্দরবান জেলা আদালতে আনা হয়েছে। পরে কারাগারে পাঠানো হয়।

উল্লেখ্য যে, গত ১৭ আগষ্ট নাইক্ষংছড়ি থেকে দেড় কোটি দামের সাড়ে ৪৬ পিস ইয়াবা সহ ৫ মাদক কারবারি কে পুলিশ আটক করেছিল।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ