Inqilab Logo

শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ১৮ অগ্রহায়ণ ১৪২৮, ২৭ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

বনানীতে অগ্নিকাণ্ড, রাজধানীজুড়ে তীব্র যানজট

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২১ আগস্ট, ২০২১, ২:২৭ পিএম

রাজধানীর বনানী চেয়ারম্যান বাড়ি এলাকায় ছয়তলা একটি ভবনে লাগা আগুন নিয়ন্ত্রণে এসেছে। ফায়ার সার্ভিস কর্মীদের দীর্ঘ ৪ ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। ফায়ার সার্ভিসের কট্রোল রুম থেকে আগুন নিয়ন্ত্রণের বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

এদিকে অগ্নিকাণ্ডের ঘটনায় রাজধানীর মালিবাগ, রামপুরা, বাড্ডা, মহাখালী, খিলক্ষেত এলাকায় তীব্র যানজট দেখা দিয়েছে। এই রুটে চলাচলকারী যাত্রীদের দীর্ঘক্ষণ গাড়িতে বসে থাকতে দেখা গেছে। অনেকে গাড়ি থেকে নেমে পায়ে হেঁটেই গন্তব্যের দিকে রওয়ানা দেন।

এর আগে সকাল ৯টা ১০ মিনিটে বনানীর ওই ভবনটিতে আগুন লাগে। আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের ১৩টি ইউনিট কাজ করে। দীর্ঘ চার ঘণ্টার চেষ্টায় দুপুর ১টা ৫ মিনিটে আগুন নিয়ন্ত্রণে আনা হয়।

আগুনের সূত্রপাতের পরই ভবনটির ভেতরে প্রচণ্ড ধোঁয়া সৃষ্টি হয়। ফলে আগুন নেভাতে দীর্ঘ সময় লেগেছে বলে জানিয়েছেন ফায়ার সার্ভিস অধিদপ্তরের ডিউটি অফিসার রোজিনা বেগম।

কীভাবে ভবনটিতে আগুন লাগার ঘটনা ঘটেছে সে বিষয়ে এখনও কিছু জানা যায়নি। এছাড়া কোনো হতাহতের খবরও পাওয়া যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যানজট

১৫ নভেম্বর, ২০২১
৩ নভেম্বর, ২০২১
২৫ অক্টোবর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ