Inqilab Logo

বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ১২ কার্তিক ১৪২৮, ২০ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

ফতুল্লায় কিশোরীর ঝুলন্ত লাশ উদ্ধার

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ আগস্ট, ২০২১, ২:৩২ পিএম

ফতুল্লায় মিম নামক তেরো বছর বয়সী এক কিশোরীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (২০ আগস্ট) রাতে ফতুল্লার ইসদাইর বুড়ির দোকানস্থ আলম চানের বাসা থেকে কিশোরীর মৃত দেহ উদ্ধার করে পুলিশ।
নিহত কিশোরী মুন্সিগঞ্জ জেলার সদর থানার কোওয়ার বড়বাড়ীর মৃত হাসান চৌধুরী মেয়ে।
নিহতের মা রীনা চৌধুরীর বরাত দিয়ে ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক রওশন ফেরদৌস জানান, নিহত মীম ও তার মা ফতুল্লার ইসদাইর বুড়ির দোকান এলাকায় মৃত আলম চানেঁর বাসায় ভাড়ায় বসবাস করে আসছে।
শুক্রবার রাত সাতটার দিকে নিহতের মা মিমকে বাসায় রেখে মাছ কিনতে বের হয়। প্রায় ত্রিশ মিনিট পর মা বাসায় ফিরে এসে ঘরের দরজা-জানালা বন্ধ দেখতে পেয়ে ডাকাডাকি করেন।
একপর্যায়ে কোন সাড়াশব্দ না পেয়ে শাবল দিয়ে চাপঁ দিয়ে জানালা ফাকঁ করে ঘরের আড়ার সাথে গলায় ওড়না পেচাঁনো তার মেয়ের ঝুলন্ত দেহ দেখতে পায়। এ সময় সে ডাক-চিৎকার করলে আশপাশের লোক এগিয়ে এসে তা দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। খবর পেয়ে রাত নয়টার দিকে তিনি সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়ে ঘরের দরজা ভেঙ্গে নিহতের মৃত দেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। পুলিশ লাশের ময়না তদন্তের জণ্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠিয়েছে ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঝুলন্ত লাশ উদ্ধার

২৪ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ