Inqilab Logo

শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৬ কার্তিক ১৪২৮, ১৪ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

স্ট্যান্ডার্ড ব্যাংক-ইরা ইনফোটেক্ ‘ইসলামিক কোর ব্যাংকিং সলিউশন’ সংক্রান্ত চুক্তি

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২১ আগস্ট, ২০২১, ৪:২০ পিএম

স্ট্যান্ডার্ড ব্যাংক তাদের গ্রাহকদের শরিয়াহ্ ভিত্তিক ইসলামি ব্যাংকিং সেবা প্রদানের লক্ষ্যে ‘ইসলামিক কোর ব্যাংকিং সলিউশন (হিক্মাহ্)’ বাস্তবায়ন সংক্রান্ত একটি চুক্তি স্বাক্ষর করেছে। স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও খন্দকার রাশেদ মাকসুদ এবং ইরা-ইনফোটেক লিমিটেডের সিইও মো. সিরাজুল ইসলাম চুক্তিতে স্বাক্ষর করেন। যদিও গত ১ জানুয়ারি স্ট্যান্ডার্ড ব্যাংক পূর্ণাঙ্গ শরিয়াহ্ ভিত্তিক ইসলামি ব্যাংক-এ রুপান্তরের সময় থেকেই ইরা ইনফোটেক নির্মিত উক্ত ইসলামিক কোর ব্যাংকিং সলিউশন ‘হিক্মাহ্’ ব্যবহার করে আসছে।

অনুষ্ঠানে স্ট্যান্ডার্ড ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক, সিআরও ও ক্যামেলকো মো. তৌহিদুল আলম খান, উপ-ব্যবস্থাপনা পরিচালক ও সিওও মোহাম্মদ রফিকুল ইসলাম, ইসলামি ব্যাংক কনভার্শন প্রজেক্টের সমন্বয়ক মো. মোহন মিয়া, ইভিপি ও সিআইটিও সুফি তোফায়েল আহমেদ, ইরা-ইনফোটেক এর সিটিও তৌহিদুল হক, হেড অব বিজনেস এএসএম নুরুন নবীসহ উভয় প্রতিষ্ঠানের উচ্চপদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন। খন্দকার রাশেদমাকসুদ তার বক্তব্যে দীর্ঘ দিন ধরে মানসম্মত সেবা প্রদানের জন্য ইরা-ইনফোটেককে ধন্যবাদ জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ