Inqilab Logo

বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১১ কার্তিক ১৪২৮, ১৯ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

নোয়াখালীর বেগমগঞ্জে নগদ টাকাসহ ৯ জুয়াড়ি আটক

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২১ আগস্ট, ২০২১, ৬:১২ পিএম

বেগমগঞ্জে জুয়া খেলার সময় ৯ জুয়াডিকে আটক করেছে পুলিশ।

এ সময় আটককৃতদের কাছ থেকে ১৬ হাজার ১৭০ টাকা ও জুয়া খেলার তাসজব্দ করে পুলিশ।

আটককৃতরা হেেচ্ছ, বেগমগঞ্জ উপজেলার মামুন (২৭) মাসুদ (৪২) জাফর (৪৮) মানিক (৩৫) জামাল (৪৬) আজাদ (৪২) আবদুল করিম (৪৪)অলি উল্যা (৪১) ও সফিক (৩১)।

শনিবার দুপুরে আটকৃকৃত আসামিদের গ্রেফতার দেখিয়ে নোয়াখালী চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়েছে। এরআগে শুক্রবার দিবাগত রাতে উপজেলার চৌহমুনী পৌরসভার একটি মহল্লা থেকে তাদের আটক করে পুলিশ।

স্থানীয় সূত্র বলছে, চৌমুহনী পৌরসভার মালেক মিয়ার বাড়িতে দীর্ঘ দিন থেকে উপজেলার বিভিন্ন স্থান থেকে প্রতিদিন জুয়াড়িরা মোটরসাইকেল, সিএনজি, অটোরিকশা যোগে এখানে জুয়া খেলতে আসেন। তবে দিনের চেয়ে রাতে জুয়া খেলতে বেশি লোকজন আসেন। জুয়া খেলার পাশাপাশি মাদক সেবন ও অনৈতিক কার্যক্রম হয়ে থাকে বলেও জানান তারা।

বেগমগঞ্জ থানার ওসি মুহাম্মদ কামরুজ্জামান সিকদার বিষয়টি নিশ্চিত করেন। তিনি আরও জানান, আটককৃত আসামিদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা দিয়ে বিচারিক আদালতে সোপর্দ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জুয়াড়ি আটক
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ