Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ভারতে সড়ক দুর্ঘটনায় মারা গেলেন মৌলভীবাজারের সঞ্জিত

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২১ আগস্ট, ২০২১, ৮:৩২ পিএম

ভারতের রাজধানী নয়াদিল্লি থেকে সড়ক পথে গোহাটি যাবার পথে আজ শনিবার (২১ আগস্ট) সকালে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় আহত সঞ্জিত দাস (৪৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। নিহত সঞ্জিত মৌলভীবাজারের কুলাউড়ার নবীন চন্দ্র সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের প্রয়াত শিক্ষক সিতেশ চন্দ্র দাসের বড় পূত্র।

নিহতের ছোট ভাই পত্রিকা বিক্রেতা শান্তনু দাস বলেন, তার বড় ভাই নিহত সঞ্জিত দাস চাকরির সুবাদে বসবাস করতেন নয়াদিল্লিতে। শুক্রবার নয়াদিল্লি থেকে সড়ক পথে গোহাটি যাবার পথে সড়ক দুর্ঘটনায় মারাত্মক আহত হন তিনি। আশঙ্কাজনক অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে গোহাটি হাসপাতালে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় শনিবার সকালে সেখানে মারা যান তিনি। ভারতে নিহত সঞ্জিত দাসের স্ত্রী, ১ ছেলে ও ১ মেয়ে এবং বাংলাদেশে তার মা ও দুই ভাই রয়েছে। তাদের গ্রামের বাড়ি কুলাউড়া উপজেলার জয়চন্ডী ইউনিয়নের বেগমানপুর গ্রামে। কুলাউড়া পৌর শহরের মাগুরা আবাসিক এলাকায় নিহত সঞ্জিতের মা ও দুই ভাই বসবাস করেন। মৃত্যু সংবাদ জানার পর শোকের মাতম চলছে পরিবারে। নিহতের মরদেহ ভারতে সৎকার করা হবে বলে জানা গেছে পারিবারিক সূত্র।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিলেট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ