Inqilab Logo

শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ১২ অগ্রহায়ণ ১৪২৮, ২১ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

আর্জেন্টিনা দলে ইনজুরির মিছিল

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২২ আগস্ট, ২০২১, ১২:০২ এএম

ব্রাজিল-আর্জেন্টিনা মহারণের উত্তাপ ছড়াচ্ছে! আসছে সেপ্টেম্বরে চির প্রতিদ্ধন্দীদের বিপক্ষে মাঠে নামবে লিওনেল মেসির দল। বিশ্বকাপ বাছাইয়ের সেই ম্যাচে ব্রাজিল ছাড়াও তাদের সামনে ভেনেজুয়েলা ও বলিভিয়া। তার আগে যেন ইনজুরির মিছিল শুরু হয়েছে আর্জেন্টিনা দলে। একের পর এক দুঃসংবাদ!

৫ সেপ্টেম্বরের ব্রাজিলের বিপক্ষে মাঠে নামবে মেসির দল। এই ম্যাচের জন্য ইতোমধ্যেই দল ঘোষণা করেছেন ব্রাজিল কোচ তিতে। যদিও আর্জেন্টিনার স্কোয়াড এখনো ঘোষণা হয়নি।
বিশ্বকাপ বাছাইয়ের সেই ম্যাচ খেলার আগে বিপাকে পড়েছেন কোচ লিওনেল স্কালোনি। একের পর এক ফুটবলার পড়ছেন ইনজুরিতে। সবশেষ এই তালিকায় গোলকিপার অগুস্তিন মার্চেসিন। হাঁটুর চোটের কারণে মাঠের বাইরে তিনি। কমপক্ষে ৩০দিন মাঠে নামা হচ্ছে না তার। মূল একাদশের গোলকিপার এমিলিয়ানো মার্তিনেজের প্রধান বিকল্প তিনিই। এর আগে স্ট্রাইকিং জোন থেকে এসছে একের পর এক দুঃসংবাদ। শুরু লুকাস আলারিও। কোপা আমেরিকা জয়ের পর থেকে সার্জিও আগুয়েরো, লাওতারো মার্তিনেজ আর পাওলো দিবালা পড়েছেন চোটে। এবার মার্চেসিনের ইনজুরি বেশ ভাবাচ্ছেন স্কালেনিকে। আগামী মাসে ব্রাজিলের ম্যাচ ছাড়াও ভেনেজুয়েলা ও বলিভিয়ার বাকি দুই বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচে দেখা যাবে না এই গোলকিপারকে। অবশ্য চোটে পড়া ফুটবলারদের বিখর্প ভাবতে শুরু করেছেন অ্যালবেসেলেস্তেদের কোচ। মাউরো ইকার্দি ডাক পেতে পারেন আর্জেন্টাইন স্কোয়াডে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আর্জেন্টিনা

৫ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন