Inqilab Logo

রোববার, ০৫ ডিসেম্বর ২০২১, ২০ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

চোরাই গাড়িসহ গ্রেফতার ৩

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ আগস্ট, ২০২১, ১২:০০ এএম

রাজধানীর গেন্ডারিয়া থানা এলাকায় অভিযান চালিয়ে তিনটি চোরাই গাড়িসহ তিন জনকে গ্রেফতার করেছে ডিএমপির গোয়েন্দা তেজগাঁও বিভাগের সঙ্ঘবদ্ধ অপরাধ, গাড়ি চুরি প্রতিরোধ ও উদ্ধার টিম। গ্রেফতাররা হলো-মোহাম্মদ আনোয়ার হোসেন, মোহাম্মদ জসিম উদ্দিন ও মোহাম্মদ আলী। গ্রেফতারের সময় তাদের কাছ থেকে একটি মাইক্রোবাস ও দুটি প্রাইভেটকার উদ্ধার করা হয়। গত শুক্রবার তাদের গ্রেফতার করা হয়।

ডিবির সহকারী পুলিশ কমিশনার হাসান মুহাম্মদ মুহতারিম বলেন, রাজধানীর গেন্ডারিয়া থানার কাঠেরপুল এলাকায় অভিযান চালিয়ে বৃহস্পতিবার রাতে একটি চোরাই মাইক্রোবাস ও একটি প্রাইভেটকার উদ্ধারসহ আনোয়ার ও জসিমকে গ্রেফতার করা হয়।

পরবর্তীতে গ্রেফতারদের কাছ থেকে পাওয়া তথ্যর ভিত্তিতে নিউমার্কেট থানার কাঁটাবন এলাকা থেকে একটি চোরাই প্রাইভেটকার উদ্ধারসহ মোহাম্মদ আলীকে গ্রেফতার করা হয়।

তিনি আরও বলেন, গ্রেফতার আনোয়ার বিভিন্ন কৌশলে গাড়ি চুরি করে জসিমের কাছে হস্তান্তর করে। জসিম চোরাই গাড়ি মোহাম্মদ আলীর গ্যারেজ হতে গাড়ির ইঞ্জিন ও চেসিস নং পরিবর্তন করে বিক্রি করে। যাতে পরবর্তীতে গাড়িগুলো ট্র্যাকিং করা সম্ভব না হয়। গ্রেফতারদের বিরুদ্ধে গেন্ডারিয়া থানায় মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চোরাই গাড়ি
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ