Inqilab Logo

সোমবার, ১৬ মে ২০২২, ০২ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৪ শাওয়াল ১৪৪৩ হিজরী

স্বামীকে হত্যা করে পালাল স্ত্রী

ফেনী জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২২ আগস্ট, ২০২১, ১২:০০ এএম

ফেনীতে মো. সোহেল নামের এক দুবাই প্রবাসীর গলা কাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। গত শুক্রবার সকালে শহরের নাজির রোড এলাকার চৌধুরী সুলতানা ভবনের ৬ষ্ঠ তলা বাসা থেকে তার লাশ উদ্ধার করা হয়। ঘটনার পর থেকে তার স্ত্রী শিউলি আক্তার পলাতক রয়েছে।

নিহতের চাচাতো ভাই ফাহাদ অভিযোগ করেন,রাতেই সোহেলকে কুপিয়ে গলা কেটে হত্যা করে স্ত্রী শিউলি। হত্যার পর মধ্যরাতের দিকে সোহেলের স্ত্রী বাড়ির দারোয়ানকে বলেন তাঁর বাবা মারা গেছেন গেইট খুলে দিন এ কথা বলে তিনি কৌশলে দুই সন্তান রিয়েন ও জান্নাতকে নিয়ে বেরিয়ে যান। ফাহাদ আরও জানান, এক মাস আগে সোহেল সংযুক্ত আরব আমিরাত (দুবাই) থেকে দেশে আসেন। এদিকে স্থানীয় সূত্রে জানা যায়, নিহত সোহেল কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম উপজেলার গুণবতী গ্রামের আবুল কালামের ছেলে। ১০ বছর আগে ওই উপজেলার শিউলি আক্তারের সাথে তার বিয়ে হয়। এক মাস আগে ৩ মাসের ছুটিতে সোহেল দুবাই থেকে দেশে আসে। স্থানীয়রা মনে করেন এ হত্যাকান্ডের সাথে সোহেলের স্ত্রীর সম্পৃক্ততা থাকতে পারে। স্বামীর লাশ পড়ে আছে বাসায় কিন্তু স্ত্রী ও সন্তানদের কোন হদিস নেই। এ নিয়ে চলছে তুমুল সমালোচনা।
স্থানীয়রা আরও জানান, মাঝে মাঝে তাদের দুজনের মধ্যে তুমুল ঝগড়া চলতো। তারা এ ঘটনার সুষ্টু তদন্ত দাবি করেন এবং প্রকৃত আসামিকে শনাক্ত করে আইনের আওতায় এনে সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করার আহবান জানান। এদিকে ঘটনাস্থল পরিদর্শন করেন ফেনী পুলিশ সুপার খোন্দকার নুরুন্নবীসহ উদ্ধতন কর্মতর্কাবৃন্দ। ফেনী মডেল থানার ওসি (তদন্ত) মনির হোসেন জানান, এ ঘটনার রহস্য উদ্ঘাটনে পুলিশ সকাল থেকে ঘটনাস্থলে কাজ করছে। নিহতের লাশ উদ্ধার করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ