Inqilab Logo

মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ১০ কার্তিক ১৪২৮, ১৮ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

পাঁচ জেলায় সড়ক দুর্ঘটনায় নিহত ৭

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২২ আগস্ট, ২০২১, ১২:০০ এএম

সড়ক দুর্ঘটনা কোনভাবেই থামানো যাচ্ছে না। দিন দিন এর ব্যাপকতা ও ভয়াবহতা বাড়ছে। চালকদের বেপরোয়া গতি, ট্রাফিক আইন না মানা ও ভাঙাচোর সড়ক এই জন্য অনেকটাই দায়ী। দুর্ঘটনায় অকালে হারাচ্ছেন প্রাণ। দেশের পাঁচ জেলার মর্মান্তিক সড়ক দুর্ঘটনা নিয়ে আমাদের সংবাদদাতাদের পাঠানো তথ্যের আলোকে ডেস্ক রিপোর্ট-

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার জানান, কুষ্টিয়ায় গরু বোঝায় ট্রাক চাপায় মাওলানা দেলোয়ার হোসেন নামের এক বই ব্যবসায়ী নিহত হয়েছে। কুষ্টিয়া শহরতলীর বারখাদা ত্রিমোহনী নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। জানা যায়, হাফেজ মাওলানা দেলোয়ার হোসেন বারখাদা পল্লী বিদ্যুৎ সংলগ্ন এলাকার বাসিন্দা। সে কুষ্টিয়া কোর্ট স্টেশন এলাকায় হাফিজ বই ঘরের মালিক এবং মিরপুর উপজেলার মশান বাজার জামের মসজিদের পেশ ইমাম হিসেবেও দায়িত্ব পালন করে আসছিলেন।
মাগুরা থেকে স্টাফ রিপোর্টার জানান, মাগুরা সদর উপজেলা আঠারোখাদা ইউনিয়ন মালন্দ গ্রাম আবাসন এলাকার আমানত আলী নামের এক যুবক মিনি ট্রাক ড্রাইভার সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। নিহত আমানত আবাসন এলাকার নায়েব আলী ছেলে। শুক্রবার দুপুরে শ্রীপুর উপজেলার বাখেরা উত্তরপাড়া ইট ভাটা এলাকায় এ সড়ক দুর্ঘটনা ঘটে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে মাগুরা ২৫০ শয্যা সদর হাসপাতালে নিয়ে আসলে জরুরি বিভাগের ডাক্তার অমর প্রসাদ তাকে মৃত্যু ঘোষণা করেন।
ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা জানান, ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে ঢাকা-সিলেট মহাসড়কের রাস্তা পারাপারের সময় বেপরোয়া বাস চাপায় হোসাইন মিয়া নামে ৫ বছরের শিশু নিহত হয়েছে। শুক্রবার বিকেলে মহাসড়কের সোনারামপুর এলাকায় এই দুর্ঘটনাটি ঘটে। নিহত শিশু হোসাইন মিয়া সোনারামপুরে কলা বাগান এলাকার রিক্সা চালক ইরন মিয়ার ছেলে।
গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা জানান, গাইবান্ধার গোবিন্দগঞ্জে সড়ক দুর্ঘটনায় তিন মোটর সাইকেল আরোহী নিহত হয়েছে। শুক্রবার উপজেলার ঢাকা-রংপুর মহাসড়কের নুনদহ ব্রীজ এলাকায় এই দুর্ঘটনা ঘটে। এতে মোটর সাইকেলে থাকা তিন আরোহী ঘটনাস্থলেই নিহত হয়। প্রত্যক্ষদর্শীরা জানান, রংপুর থেকে ছেড়ে আসা ঢাকাগামী পায়েল পরিবহনের একটি বাস বিপরীত দিক থেকে আসা একটি মোটর সাইকেলকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মোটর সাইকেলের তিন আরোহী নিহত হয়। নিহতরা হলেন, উপজেলার তালুককানুপুর ইউনিয়নের করিম মেকার, ভুট্টু, মাহাবুব।
কালিয়াকৈর (গাজিপুর) উপজেলা সংবাদদাতা জানান, গাজীপুর জেলার কালিয়াকৈর উপজেলার ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে সফিপুরে নিশ্চিন্তপুর এলাকায় বাসের ধাক্কায় শুক্রবার রাতে সড়ক দুর্ঘটনায় একজন নিহত হয়েছে। পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার রাতে সখিপুর থেকে অটোরিক্সা যাত্রী নিয়ে নিশ্চিন্তপুর দিকে যাওয়ার সময় পিছন দিক থেকে একটি যাত্রীবাহী বাস ধাক্কা দিলে ঘটনাস্থলেই অটোর যাত্রী দেলোয়ার হোসেন মারা যায় ও তিনজন গুরুতর আহত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনায় নিহত ৭
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ