Inqilab Logo

রোববার, ২৯ মে ২০২২, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৭ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

যশোরে মাদকদ্রব্যসহ দুই পুলিশ আটক

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ২২ আগস্ট, ২০২১, ২:২১ পিএম

যশোরে আজম মোল্যা (৩০) ও মুজাহিদ (২৭) নামে দুই পুলিশ কনস্টেবলকে মাদকদ্রব্যসহ আটক করা হয়েছে। শহরের দড়াটানা মমিননগর ভবনের যশোর আবাসিক হোটেল থেকে তাদের আটক করা হয়। এ ঘটনায় যশোর কোতোয়ালী থানায় একটি মামলা হয়েছে।
কসবা পুলিশ ফাঁড়ি এসআই খায়রুল আলম গোপন সংবাদের ভিত্তিতে যশোর আবাসিক হোটেলে অভিযান চালিয়ে দুই বোতল ফেনসিডিল, ১০ পিস ইয়াবা এবং ইয়াবা সেবনের জন্য বিশেষ প্রক্রিয়ায় তৈরী চারটি পাইপ লাইটার উদ্ধার করেন। সেই সাথে তাদের কে আটক করেন।
আটক কনেস্টবল আজম মোল্যা যশোর চাঁচাড়া ফাঁড়িতে কর্মরত (কং ১৭৩৪)। তিনি বাগেরহাট সদর উপজেলার জয়গাছি গ্রামের মৃত আব্দুল জব্বার মোল্যার ছেলে। আর মোহাম্মদ মুজাহিদ (কং-১৩১১৬) ঢাকা মেট্ট্রপলিটন পুলিশের সাময়িক বরখাস্ত। তিনি ঝিনাইদাহ জেলার মহেশপুর উপজেলার কচুয়াপোতা গ্রামের মৃত শফিকুল ইসলামের ছেলে।
যশোর কোতোয়ালী থানার ওসি তাজুল ইসলাম জানান, ‘পুলিশ কনেস্টবল মুজাহিদ ও আজম মোল্যা শহরের দড়াটানা মমিননগর ভবনের যশোর আবাসিক হোটেলের ৪১০ নম্বর কক্ষে দুই বোতল ফেনসিডিল ও ১০ পিচ ইয়াবা (মাদক) নিয়ে অবস্থান করছিলেন। এসময় পুলিশ যশোর আবাসিক হোটেলে অভিযান চালালে তারা আটক হন।’
এঘটনায় এসআই খায়রুল আলম একটি মামলা (নম্বর ৯৭/২১.০৮.২১) করেছেন। মামলায় তিনি উল্লেখ করেছেন, ইয়াবা ও ফেনসিডিল বিক্রির উদ্দ্যেশে মাদকদ্রব্য তাদের হেফাজতে রাখার অপরাধে তাদেরকে আটক করা হয়েছে। এসময় ইয়াবা সেবনের সামগ্রীও উদ্ধার করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পুলিশ আটক

১০ ফেব্রুয়ারি, ২০১৬

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ