Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

অ্যাসাইনমেন্ট জমা দিতে গিয়ে বনানীতে শিক্ষার্থীদের দুই পক্ষের সংঘর্ষ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ আগস্ট, ২০২১, ৬:১৪ পিএম | আপডেট : ৬:১৯ পিএম, ২২ আগস্ট, ২০২১

অ্যাসাইনমেন্ট জমা দিতে গিয়ে রাজধানীর বনানী বিদ্যানিকেতন স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে কয়েকজন শিক্ষার্থী আহত হওয়ার খবর পাওয়া গেছে।

রোববার (২২ আগস্ট) দুপুরে বনানী বিদ্যানিকেতন স্কুল অ্যান্ড কলেজের সামনে এ ঘটনা ঘটে।

বনানী থানার এসআই শামসুল হক ইনকিলাবকে বলেন, প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা আজ দুপুরে তাদের পূর্বনির্ধারিত অ্যাসাইনমেন্ট জমা দিতে আসে। পরে অ্যাসাইনমেন্ট শিট জমা দেওয়াকে কেন্দ্র করে তাদের মধ্যে সংঘর্ষ বাধে। এক পর্যায়ে তাদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। এ ঘটনায় কয়েকজন শিক্ষার্থী আহত হয়েছেন। পরে তাদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে পাঠানো হয়।

তিনি আরও বলেন, এ ঘটনায় থানায় এখনো লিখিত অভিযোগ পাওয়া যায়নি। অ্যাসাইনমেন্ট শিট জমা দেওয়াকে কেন্দ্র করে মারামারি হওয়ার প্রাথমিক তথ্য পাওয়া গেলেও বিষয়টি আমরা তদন্ত করে দেখছি। সংঘর্ষের রহস্য উদঘাটনে তদন্ত শুরু করেছে পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ