Inqilab Logo

মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১৫ অগ্রহায়ণ ১৪২৮, ২৪ রবিউস সানী ১৪৪৩ হিজরী

সৈয়দপুর থেকে অপহৃত শ্যালিকা উদ্ধার, দুলাভাই গ্রেফতার

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ আগস্ট, ২০২১, ৬:৪১ পিএম

নীলফামারীর সৈয়দপুর মামলা দায়েরের ছয় ঘন্টার মধ্যে অপহৃতা শ্যালিকা উদ্ধারসহ অপহরণকারী দুলাভাইকে গ্রেফতার করেছে নীলফামারী থানা পুলিশ। আজ রবিবার (২২ আগস্ট) ভোরে সৈয়দপুর শহরের গোলাহাট এলাকা থেকে তাদের উদ্ধার ও গ্রেফতার করা হয়। গ্রেফতার হওয়া আইনুল ইসলাম (৩৫) জেলা সদরের কুন্দপুকুর ইউনিয়নের বানিয়াপাড়া এলাকার আমিনুর রহমানের ছেলে।

পুলিশ জানায়, ইটাখোলা ইউনিয়নের সরকারের মোড় এলাকার আব্দুর রাজ্জাকের বড় মেয়ে রেহানা খাতুনের সাথে সাত বছর আগে বিয়ে হয় আইনুলের। তাদের দুটি সন্তান রয়েছে।
রেহানার ১৫বছর বয়সী ছোট বোনকে প্রেমের প্রস্তাবসহ বিভিন্ন সময় কু-প্রস্তাব দিয়ে আসছিলো দুলাভাই আইনুল। এরইমধ্যে পহেলা আগষ্ট বিকেলে নাহিন এগ্রোর সামনের পাকা সড়ক থেকে অটোরিকশা যোগে শ্যালিকাকে অপহরণ করে নিয়ে যায় আইনুল।

খোঁজাখুজি করেও সন্ধান না পাওয়ায় শনিবার রাতে (২১ আগষ্ট) থানায় মামলা করেন মেয়েটির বাবা।

মামলার প্রেক্ষিতে আজ রবিবার ভোরে সৈয়দপুর শহরের গোলাহাট এলাকার একটি বাড়িতে অভিযান চালিয়ে মেয়েটিকে উদ্ধার ও আইনুলকে গ্রেফতার করা হয়। নীলফামারী থানার পরিদর্শক(তদন্ত) মাহমুদ উন নবীর নেতৃত্বে অভিযানে অংশ নেন মামলার তদন্তকারী কর্মকর্তা সুবাস চন্দ্র রায়।

নীলফামারী থানার পরিদর্শক (তদন্ত) মাহমুদ উন নবী জানান, মেয়েটির ডাক্তারী পরীক্ষা শেষে দু’জনকে আদালতে তোলা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নীলফারমারী

৪ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ