Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেডের চট্টগ্রাম জোনের ব্যবসা উন্নয়ন সম্মেলন অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ আগস্ট, ২০২১, ৭:০৫ পিএম

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেড এর চট্টগ্রাম জোনের ব্যবসা উন্নয়ন সম্মেলন-২০২১ হোটেল রেডিসন ব্লু চট্টগ্রামে গতকাল (শনিবার) অনুষ্ঠিত হয়েছে। ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান আলহাজ্ব সেলিম রহমান প্রধান অতিথি হিসেবে সম্মেলনের উদ্বোধন করেন।

সম্মেলনে উপস্থিত ছিলেন ব্যাংকের নির্বাহী কমিটির চেয়ারম্যান আলহাজ্ব আব্দুস সামাদ লাবু, নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান আলহাজ্ব আব্দুস সালাম, পরিচালক আলহাজ্ব আহামেদুল হক ও আলহাজ্ব মোঃ রফিকুল ইসলাম। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চট্টগ্রাম জোনাল হেড এবং সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ আজম। ব্যাংকের শীর্ষ নির্বাহীবৃন্দ এবং জোনের শাখা প্রধানগণ অংশগ্রহণ করেন।

সম্মেলনে ব্যাংকের সার্বিক ব্যবসা পরিস্থিতি নিয়ে পরিচালনা পর্ষদ শাখা ব্যবস্থাপকবৃন্দের সঙ্গে আলোচনা এবং ব্যাংকের ২০২১ সালে ব্যাংকের নির্ধারিত লক্ষ্যমাত্রা অর্জনের বিভিন্ন কৌশল ও দিক নিয়ে আলোচনা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ