Inqilab Logo

মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯, ২২ শাওয়াল ১৪৪৩ হিজরী

সিরাজদিখানে মায়ের হাতে শিশু খুন

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ আগস্ট, ২০২১, ৭:৪৪ পিএম

মুন্সীগঞ্জের সিরাজদিখানে মায়ের হাতে আট বছরের শিশু মেয়ে দোলা খুন হয়েছে। মেয়ে পুকুরে গোসল করতে দীর্ঘ সময় হলে মা মেয়েকে পুকুর থেকে উঠতে বলে, মেয়ে পুকুর থেকে না উঠায় রাগান্বিত হয়ে মা নিপা বেগম (২৭) ভারি কাঠের টুকরো ফিকে মারে। এতে মেয়ের মাথায় লেগে মাথা ফেটে পানিতে তলিয়ে যায়। সাথে সাথে স্বজনরা উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঘটনাটি ঘটেছে আজ রবিবার বিকাল সাড়ে ৩ টার দিকে সিরাজদিখান উপজেলার মালখানগর ইউনিয়নের উত্তর ফুরশাইল গ্রামে। দোলা উত্তর ফুরশাইল গ্রামের দুলাল শেখ (৩৪) এর বড় মেয়ে ও উত্তর ফুরশাইল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেণির ছাত্রী ছিলো। লাশ ময়না তদন্তের জন্য সিরাজদিখান থানা পুলিশ নিয়ে যায়। আসামী মা পালিয়েছে। মৃত শিশুটিকে এক নগর দেখার জন্য বিভিন্ন এলাকার লোকজন খবর পেয়ে ভীড় করছে। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

স্বজন ও প্রতিবেশীরা জানান, দুপুর পৌনে ৩ টার দিকে মেয়ে দোলা গোসল করতে পুকুরে নামে। মা নিপা বার বার উঠতে বললেও না উঠায় কাঠের খাইট্টা ফিকে মারলে মেয়ের মাথায় লেগে মাথা ফেটে পানিতে পরে থাকে। সাথে সাথে ওর চাচা দেখতে পেয়ে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। তারা আরও জানান ইচ্ছা করে কোন মা সন্তানকে জানে মারতে পারে না। এটা একটা দুর্ঘটনা। আবার কেউ বলেন মহিলার অনেক রাগ।

স্থানীয় ইউপি সদস্য হারুন অর রশীদ জানান, মহিলা অনেক পাজি, গত দুই মাস আগে স্বামীকে লোহার কড়াই ফিকে মাথা ফাটিয়ে ৭ সেলাই লাগিয়েছে। আজ আবার মেয়েকে মারলো। এর শাস্তি হওয়া উচিৎ।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক ডা. হলি জানান, অতিরিক্ত রক্তক্ষরণ হয়েছে। বিকাল সাড়ে ৩ টায় হাসপাতালে এসেছে। এখানে আসার আগেই তার মৃত্যু হয়েছে।

সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ মো. বোরহান উদ্দিন জানান, খবর পেয়ে পুলিশ পাঠিয়েছি। লাশ ময়না তদন্তের জন্য নিয়ে আসা হয়েছে। এখনো কোন অভিযোগ হয় নাই। আসামী গা-ঢাকা দিয়েছে।



 

Show all comments
  • মোঃ আকতার হোসেন মীর ২২ আগস্ট, ২০২১, ৮:৩৭ পিএম says : 0
    হায়রে খোদা মা কিভাবে এত জঘন্য হয়েছে ?
    Total Reply(0) Reply
  • Nayeemul ২৩ আগস্ট, ২০২১, ৫:৩৪ এএম says : 0
    এটা দুর্ঘটনা, মা সন্তানকে জানে মারতে পারে না।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মুন্সীগঞ্জ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ