Inqilab Logo

সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ০৩ মাঘ ১৪২৮, ১৩ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

দরিদ্র পরিবারে প্রবাসীর খাদ্যসামগ্রী

দেবিদ্বার (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৩ আগস্ট, ২০২১, ১২:০২ এএম

কুমিল্লার মুরাদনগর উপজেলার দারোরা ইউনিয়নের ২৫০ দরিদ্র ও অসহায় পরিবারে খাদ্যসামগ্রী দিয়েছেন নিউইয়র্ক আ.লীগের সাবেক সভাপতি প্রবাসী মুক্তিযোদ্ধা এসএম জাহাঙ্গীর। গত শনিবার দুপুরে দারোরা ইউনিয়নের পালাসুতা জাহাঙ্গীর সুপার মার্কেটে ওই খাদ্যসামগ্রী আনুষ্ঠানিকভাবে বিতরণ করা হয়।

প্রবাসী মুক্তিযোদ্ধা এসএম জাহাঙ্গীর (৬৯) পালাসুতা গ্রামের অবসরপ্রাপ্ত সিও মৃত আব্দুল মজিদের ছেলে। খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন, উপজেলা আ.লীগের শ্রমবিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, ইউনিয়ন আ.লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও মুক্তিযোদ্ধা কমান্ডার রোশন আলী, ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ শাহজাহান চেয়ারম্যান, দারোরা বাজার বনিক সমিতির সভাপতি ছানু মিয়া মেম্বার, ইউনিয়ন আ.লীগের সহ-সভাপতি ফকির আলমগীর, সাবেক মেম্বার জহিরুল হক, উপজেলা কৃষকলীগের সভাপতি কামাল উদ্দিন খন্দকার, মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী, আব্দুল হান্নান, স্বাস্থ্যকর্মী সুমন সরকার, সাবেক মেম্বার আবুল হাসেম, যুবলীগ নেতা দুলাল উদ্দিন, মোশারফ হোসেন, হাজী হোসেন সরকার প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ