Inqilab Logo

বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১১ কার্তিক ১৪২৮, ১৯ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

ইসলামী আন্দোলনের সেক্রেটারির ইন্তেকাল

রামগতি উপজেলা

রামগতি (লক্ষ্মীপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৩ আগস্ট, ২০২১, ১২:০০ এএম

লক্ষ্মীপুরের রামগতি উপজেলা ইসলামী আন্দোলন বাংলাদেশের সেক্রেটারি মাওলানা নোমান আহমাদ (৩৫) ইন্তেকাল করেছেন।

(ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজেউন) গত শনিবার রাত ৮টা ৪৫ মিনিটের সময় রামগতি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। গতকাল রোববার সকাল ১০ টায় জানাজার নামাজ শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। মাওলানা নোমান আহমাদ রামগতি পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের আশ্রম এলাকার মৌলভী হোসেন আহমাদের ছেলে। মৃত্যুকালে স্ত্রী, ২ মেয়ে, মাতা-পিতা, ছাত্র ও দলীয় নেতাকর্মীসহ অসংখ্য গুণগ্রাহী রেখেগেছেন। মাওলানা নোমান রামগতির ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান আল জামিয়া ইসলামিয়া কলাকোপা মাদরাসা থেকে দাওরায়ে হাদীস (মাস্টার্স) শেষ করে পার্শ্ববর্তী নোয়াখালী জেলার সদর থানার ২০নং আন্ডারচর ইউনিয়নের শান্তিরহাট বোর্ড অফিস সংলগ্ন একটি মাদরাসার পরিচালক হিসেবে কর্মরত ছিলেন।
পাশাপাশি ইসলামী আন্দোলন বাংলাদেশ রামগতি উপজেলা শাখার সেক্রেটারির দায়িত্ব পালন করছেন।
মাওলানা নোমান আহমদের ইন্তেকালে গভীরভাবে শোক প্রকাশ করেন রামগতি পৌরসভার মেয়র এম মেজবাহ উদ্দিন মেজু, ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় উপদেষ্টা ও চরকাদিরা ইউপি চেয়ারম্যান মাওলানা খালেদ সাইফুল্লাহ, জামিয়া ইসলামিয়া কলাকোপা মাদরাসার পরিচালক মাওলানা মোহাম্মদ আলী, ইসলামী আন্দোলন বাংলাদেশ লক্ষ্মীপুর জেলা সভাপতি অনারারী ক্যাপ্টেন মো. ইব্রাহিম ও সেক্রেটারি মাওলানা মহিউদ্দিন, কলাকোপা মাদরাসার শিক্ষা সচিব মুফতী হারুন অর রশীদ ও জামায়াতে ইসলামী বাংলাদেশ রামগতি পৌরসভার আমির মাওলানা আবুল খায়ের মো. ইসমাইলসহ ইসলামী যুব আন্দোলন, ছাত্র আন্দোলন, শ্রমিক আন্দোলনসহ দলটির সহযোগী সংগঠনের নেতারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইসলামী আন্দোলন বাংলাদেশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ