Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিদেশে প্রতিষ্ঠান গড়ে তোলার পাশাপাশি দেশেও বিনিয়োগ করুন

-আমিরাতে হক ট্রাভেলস-এর উদ্বোধনী অনুষ্ঠানে বক্তারা

ছালাহউদ্দিন, আরব আমিরাত থেকে : | প্রকাশের সময় : ২৩ আগস্ট, ২০২১, ১২:০০ এএম

প্রবাসীদের কষ্টার্জিত অর্থে মজবুত হচ্ছে দেশের অর্থনীতির ভিত। তাই দেশের উন্নয়ন-অগ্রগতিকে আরো বেগবান করার লক্ষ্যে এবং বিদেশে দেশের সম্মান বৃদ্ধিতে ব্যবসা প্রতিষ্ঠান গড়ে তোলার পাশাপাশি দেশেও ব্যাপকভাবে বিনিয়োগ করার আহবান জানান বক্তারা। গত শনিবার আমিরাতের আজমানের নাঈমিয়া এলাকায় বাংলাদেশি মালিকানাধীন হক ট্রাভেলস-এর উদ্বোধনকালে আগত অতিথি বক্তারা এসব কথা বলেন।
হক ট্রাভেলস-এর কর্ণধার কবি, লেখক ও সাংবাদিক ওবাইদুল হকের আমন্ত্রণে এতে প্রধান অতিথি হিসেবে ফিতা কেটে প্রতিষ্ঠানটির শুভ উদ্বোধন করেন বাংলাদেশ সমিতি আবুধাবীর সভাপতি প্রকৌশলী মোয়াজ্জেম হোসেন। বিশেষ অতিথি ছিলেন ইসমাইল গনি চৌধুরী প্রধান উপদেষ্টা বাংলাদেশ বিজনেস ফোরাম আরব আমিরাত ও সিনিয়র সহ-সভাপতি বাংলাদেশ সমিতি শারজাহ, নাছির তালুকদার বঙ্গবন্ধু পরিষদ আরব আমিরাত কেন্দ্রীয় কমিটি, আবু তাহের বঙ্গবন্ধু পরিষদ সহ-সভাপতি আরব আমিরাত কেন্দ্রীয় কমিটি, ইব্রাহিস ওসমান আলফাতুন উপদেষ্টা বাংলাদেশ বিজনেস ফোরাম আরব আমিরাত, কামাল হোসেন খান সুমন সভাপতি বাংলাদেশ বিজনেস ফোরাম আরব আমিরাত, আবুবক্কর সিদ্দিক সাধারণ সম্পাদক বাংলাদেশ বিজনেস ফোরাম আরব আমিরাতসহ আরো অনেকে।
প্রতিষ্ঠানটির কর্ণধার ওবাইদুল হক বলেন, তার প্রথম ব্যবসা প্রতিষ্ঠান ‘ওবাইদুল হক টাইপিং সেন্টার এলএলসির’ সফলতায় তার ‘হক ট্রাভেলস’ দ্বিতীয় ব্যবসা প্রতিষ্ঠান।

প্রবাস জীবন বিভাগে সংবাদ পাঠানোর ঠিকানা
[email protected]



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আমিরাত

২৯ সেপ্টেম্বর, ২০২২
২৭ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ