Inqilab Logo

সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ০৩ মাঘ ১৪২৮, ১৩ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

স্ত্রী হত্যার দায়ে স্বামীর মৃত্যুদন্ড

খুলনা ব্যুরো : | প্রকাশের সময় : ২৩ আগস্ট, ২০২১, ১২:০০ এএম

স্ত্রী হত্যার দায়ে স্বামী পরিমল বাইনকে ফাঁসিতে ঝুলিয়ে মৃত্যুদন্ড কার্যকরের আদেশ দিয়েছেন আদালত।

একই সঙ্গে তাকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। গতকাল রোববার খুলনা সিনিয়র দায়রা জজ আদালতের বিচারক মশিউর রহমান চৌধুরী এ রায় ঘোষণা করেন। এ মামলার আসামি পরিমল বাইন পলাতক রয়েছে।
জানা গেছে, ২০১৬ সালের ১৬ এপ্রিল দুপুরে খুলনা জেলার দিঘলিয়া উপজেলায় পদ্মবিলা ও বামনডাঙ্গা বিলের মাঝে আত্রাই নদীর সংযোগস্থলে মস্তকবিহীন একটি লাশ উদ্ধার হয়। পুলিশ এ হত্যাকান্ডের কোনো কুলকিনারা না পেয়ে পরবর্তীতে মামলাটি সিআইডিতে হস্তান্তর করা হয়। সিআইডি’র পুলিশ পরিদর্শক মীর আতাহার আলী তদন্ত করে স্বামী পরিমল বাইন ও টিপু শেখকে গেফতার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে পরিমল বাইন তার স্ত্রী হত্যার বিষয়টি স্বীকার করে।
পরিমল বাইনের একাধিক বিয়ের ঘটনা জেনে যাওয়ায় স্ত্রী মিনারানী পোদ্দার স্বামীর সাথে খারাপ ব্যবহার করতো। এ জন্য তাকে হত্যার জন্য পরিকল্পনা করতে থাকে স্বামী পরিমল।
হত্যার জন্য ১০ হাজার টাকায় ভাড়া করে একই এলাকার খুনী টিপু সুলতানকে। সে অনুযায়ী মিনা রানীকে স্বামী ঐ বছরের ১৩ এপ্রিল রাতে টিপু সুলতানের বাড়ি নিয়ে যায়। নেয়ার সাথে সাথে খুনী দা দিয়ে তার দেহ থেকে মাথা বিচ্ছিন্ন করে ফেলে। পরে চুক্তি অনুযায়ী নিহতের স্বামী খুনীকে ১০ হাজার টাকা প্রদান করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ