Inqilab Logo

বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৪ কার্তিক ১৪২৮, ১২ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

সাভারে সেপটিক ট্যাংক পরিষ্কার করতে নেমে দুই জনের মৃত্যু

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ আগস্ট, ২০২১, ১১:৫০ পিএম

ঢাকার সাভারে সেপটিক ট্যাংক পরিষ্কার করতে নেমে দুই জনের মৃত্যু হয়েছে। তারা সম্পর্কে শ্যালক-ভগ্নীপতি। রোববার রাতে বিষয়টি নিশ্চিত করেন সাভার মডেল থানার অফিসার ইনচার্জ কাজী মইনুল ইসলাম।

নিহতরা হলেন- সাভারের চাইরাবাড়ি এলাকার ওসমান গণির ছেলে সোহেল চৌধুরী (৩৮) ও একই এলাকার বাবুল হোসেনের ছেলে সোহেল রানা (৪১)। তারা সম্পর্কে শ্যালক ও ভগ্নীপতি।

পুলিশ কর্মকর্তা কাজী মইনুল ইসলাম জানান, সাভারের ভাকুর্তা ইউনিয়নের চাইরাবাড়ি গ্রামের সোহেল রানা তাদের বাড়িতে নতুন সেপটিক ট্যাংক নির্মাণ করেন। সেপটিক ট্যাংকটির মুখ বন্ধ ছিল। দুপুরে তারা দুই জন ট্যাংকের মুখ খুলে পরিষ্কার করতে নামে। সেখানে বায়োগ্যাস জমে থাকলে তারা গুরুতর অসুস্থ হন। পরে তাদের উদ্ধার করে সাভারের এনাম মেডিকেলে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, এব্যাপারে একটি অপমৃত্যুর মামলা দায়ের হয়েছে। তবে নিহতের পরিবার ময়নাতদন্ত ছাড়াই মরদেহ নেওয়ার আবেদন করলে পরিবারের কাছে মৃতদেহ হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাভার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ