Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

তুচ্ছ ঘটনায় মির্জাগঞ্জে দুই সহোদরকে কুপিয়ে জখম

মির্জাগঞ্জ (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ আগস্ট, ২০২১, ৯:০৩ এএম

পটুয়াখালীর মির্জাগঞ্জে তুচ্ছ ঘটনায় মোঃ রিফাত (২২) ও সিফাত ( ১৮) নামের দুই ভাইকে কুপিয়ে জখম করেছে আব্দুল মন্নান(২৫) নামের এক যুবক।
রবিবার(২২আগস্ট) রাত সাড়ে ৯ টায় উপজেলার দেউলী নতুন বাজারে এ ঘটনা ঘটে। আহত দুই ভাই দেউলী-সুবিদখালী ইউনিয়নের দেউলী গ্রামের মোঃ শাহাবুদ্দিন সিকদারের ছেলে।
স্থানীয় ও প্রতক্ষ্যদর্শীরা জানায়, কিছু দিন পূর্বে উপজেলার বৈদ্যপাশা গ্রামের মোঃ হানিফ গাজীর ছেলে মন্নানের সাথে দেউলী আবাসনের বাসিন্দা হারনের ঝগড়া বিবাদ হয়। এতে আহত রিফাতের চাচাতো ভাই নাজমুল বাঁধা দিলে তাদের মধ্যেও কথা কাটাকাটি হয়। পরে স্থানীয়রা তা সমাধান করে। ঘটনার দিন নাজমুল ও রিফাত একটি চায়ের দোকানে বসা ছিল। পূর্ব শত্রুতার জের ধরে মন্নান একটি চাপাতি দিয়ে নাজমুলের পিছন থেকে কোপ দিলে তা রিফাতের গায়ে লাগে । এ খবর পেয়ে রিফাতের ছোট ভাই সিফাত ছুটে আসলে তাকেও আঘাত করে। পরে দোকানে থাকা লোকজন তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক রিফাতকে উন্নত চিকিৎসার জন্য বরিশালে পাঠান এবং সিফাতকে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রাখেন।

এ বিষয় মির্জাগঞ্জ থানার ওসি মোঃ মহিববুল্লাহ জানান, সংবাদ পেয়ে ঘটনা স্থলে পুলিশ পাঠানো হয়েছে। জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে



 

Show all comments
  • মাসুম বিল্লাহ ২৩ আগস্ট, ২০২১, ১২:০৭ পিএম says : 0
    মির্জাগঞ্জের দেউলিতে কোন গজব শুরু হলো! কিছুদিন আগে আরবি প্রভাষক মাওলানা আঃ মান্নান মুজাহিদীকে নৃশংসভাবে কুপিয়ে হত্যা জরা হয়। এখন পর্যন্ত তার মূল আসামী গ্রেপ্তার হয় নি। সরকার ও প্রশাসনের কাছে এর উপযুক্ত বিচার চাই।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুপিয়ে জখম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ