Inqilab Logo

সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৩ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

সালমানের ‘টাইগার থ্রি’র লুক ফাঁস!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ আগস্ট, ২০২১, ১০:৩০ এএম | আপডেট : ১০:৪৩ এএম, ২৩ আগস্ট, ২০২১

‘টাইগার থ্রি’র শুট শুরু হতে না হতেই ফাঁস হয়ে গেল ভাইজানের লুক। টাইগার থ্রি-তে সালমানকে দেখে চমকে উঠছেন তার ভক্তরা। রাশিয়ার রাস্তায় আপনমনে হেঁটে চলে বেড়াচ্ছেন সালমান খান। দামী টি শার্ট থেকে কোট, জিন্স থেকে চুলের নিত্যনতুন স্টাইল। অথচ কেউই তাকে চিনতে পারছে না। নেট মাধ্যমে ছবি ভাইরাল হতেই প্রশ্ন সকলের মনে।

উল্লেখ্য, রাশিয়ায় চলছে, ‘টাইগার থ্রি’ ছবির শ্যুটিং। টাইগার জিন্দা হে’র সেই টাইগার এখন রাশিয়ায় ঘুরছেন এই লুকে। মনীশ শর্মা পরিচালিত এই অ্যাকশন-থ্রিলার আদতে সালমানের 'টাইগার' সিরিজের তিন নম্বর ছবি। ছবির একটি দৃশ্যের শ্যুটিংয়ের কারণেই এহেন মেক আপ নিয়েছেন 'টাইগার'। সেই মেক আপ দেখে বোঝা দুষ্কর লালচে রঙের চুল-দাড়ির আড়ালে মুখ রয়েছে বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতার। এই ছবিতে তার বিপরীতে দেখা যাবে জোয়া অর্থাৎ ক্যাটরিনা কাইফকে।

এই ছবির প্রথম পর্বের শ্যুটিং কোভিডের দ্বিতীয় ঢেউ শুরুর আগে মার্চ মাসে মুম্বাইয়ে করেছেন তিনি। তারপরেই ছবির কলাকুশলীদের রাশিয়া পাড়ির পরিকল্পনা ছিল। কিন্তু দ্বিতীয় ঢেউ এবং রাজ্যভিত্তিক লকডাউনে চার মাস পিছিয়ে গিয়েছে সেই সূচি। অক্টোবরের মাঝামাঝি সময়ে ভারতে ফিরবেন সালমান। তারপরেই বিগ বস ১৫-এর সঞ্চালনার কাজে হাত দেবেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সালমান খান


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ