Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিনেমা ছেড়ে ঠিকাদারি ব্যবসায় চিত্রনায়ক মারুফ

প্রকাশের সময় : ৪ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

বিনোদন ডেস্ক : চলচ্চিত্রে এখন অনিয়মিত হয়ে পড়েছেন চিত্রনায়ক কাজী মারুফ। নতুন কোনো সিনেমায়ও অভিনয় করছেন না। এর কারণ জানা না গেলেও, জানা গেছে তিনি এখন চলচ্চিত্রের চেয়ে ব্যবসায় বেশি মনযোগী। বিষয়টি মারুফ স্বীকারও করেছেন। তিনি বলেছেন, নতুন অনেক সিনেমারই অফার আসে। কোনোটিই মানসম্মত মনে হয়নি। বর্তমানে এ ধরনের সিনেমার কোনো ভবিষ্যৎ নেই। এখন আর সিনেমা নিয়ে আশাবাদী নই। সিনেমা থেকে ব্যবসায় বেশি মনযোগী হচ্ছি। এখন ঠিকাদারি ব্যবসা করছি। সম্প্রতি কয়েক কোটি টাকার একটা বড় প্রজেক্টও পেয়েছি। এ নিয়েই এখন ব্যস্ত সময় পার করছি। তাছাড়া আমেরিকায়ও আমার কিছু ব্যবসা আছে। সিনেমার অবস্থা ভালো না হওয়া পর্যন্ত আপাতত ব্যবসা নিয়েই থাকবো। তিনি বলেন, আমরা নিজেদের প্রডাকশন থেকেও এখন আর সিনেমা বানাচ্ছি না। সিনেমা বানিয়ে নিজের ইচ্ছেমত রিলিজ করতে পারি না। রিলিজ করতে হলে একটি প্রযোজনা সংস্থার কাছে জিম্মি থাকতে হয়। তাদের ইচ্ছে হলে আমরা হল পাই, না হলে পাই না। কারণ বেশিরভাগ হলই তাদের মেশিন ব্যবহার করে। এভাবে একটি হাউজের মনোপলিতে ইন্ডাস্ট্রি চলতে পারে না। এদিকে সম্প্রতি মারুফ নতুন পরিচালক এমদাদুল হক মিজানের পরিচালনাধীন বেপরোয়া প্রেমিক সিনেমাটির ৫০ ভাগ শুটিং করে ছেড়ে দেন। নিম্নমানের নির্মাণের অভিযোগে সিনেমাটি থেকে নিজেকে সরিয়ে নেন।



 

Show all comments
  • Sheih Mahmud ৪ অক্টোবর, ২০১৬, ২:৫৮ এএম says : 0
    is he really an actor? I believe I have seen one of his movie and it was horrible.he has no idea what is acting is.tell him to do his business no movie please.
    Total Reply(0) Reply
  • Md Ashaduzzaman joy ৪ অক্টোবর, ২০১৬, ৫:৩৭ এএম says : 1
    Good maruf vai
    Total Reply(0) Reply
  • Abu Faiz Bulbul ৯ নভেম্বর, ২০১৮, ২:৩৮ পিএম says : 0
    Not smart hero.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিনেমা ছেড়ে ঠিকাদারি ব্যবসায় চিত্রনায়ক মারুফ
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ