Inqilab Logo

বুধবার, ১০ আগস্ট ২০২২, ২৬ শ্রাবণ ১৪২৯, ১১ মুহাররম ১৪৪৪

টাঙ্গাইলে জাল রাজস্ব স্ট্যাম্প লাগিয়ে বিড়ি বিক্রির অপরাধে ২ জনকে গ্রেফতার করেছে র‌্যাব

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ আগস্ট, ২০২১, ১:৩৫ পিএম

টাঙ্গাইলে শুল্ক কর ফাঁকি দিয়ে অবৈধভাবে জাল রাজস্ব স্ট্যাম্প ব্যবহার করে পাখি স্পেশাল বিড়ি বিক্রির অপরাধে ২ জনকে গ্রেফতার করেছে র‌্যাব।

সোমবার (২৩ আগস্ট) সকালে টাঙ্গাইল র‌্যাব-১২ সিপিসি-৩ এর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সহকারী পুলিশ সুপার এরশাদুর রহমান প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানিয়েছেন।

প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে কালিহাতী উপজেলার ইছাপুর এলাকায় অভিযান পরিচালনা করে কুষ্টিয়া জেলা শহরের বটতৈল এলাকার মো: খলিল মোল্লার ছেলে মো: ফরিদ মিয়া (৩০) ও একই এলাকার মো: আতিয়ার আলী শেখের ছেলে মো: মুরাদ আলী শেখ (৩১) কে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে সরকারকে ফাঁকি দিয়ে জাল সরকারি রাজস্ব স্ট্যাম্প লাগানো ৫ লক্ষ ৮০ হাজার ৭৭০ টাকা মূল্যের ৩২ হাজার ২৬৫ প্যাকেট পাখি স্পেশাল বিড়ি উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতরা জানায়, পাখি স্পেশাল বিড়ি প্যাকেটে সরকারি শুল্ক কর ফাঁকি দিয়ে অবৈধভাবে কথিত জাল সরকারি রাজস্ব স্ট্যাম্প লাগিয়ে বহুদিন যাবৎ বিভিন্ন জায়গায় বিভিন্ন লোকজনের নিকট এই বিড়ি বিক্রি করে আসছিলো। তাদরে বিরুদ্ধে কালিহাতী থানায় মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ