Inqilab Logo

শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ৩১ আশ্বিন ১৪২৮, ০৮ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

টানা তিনদিন ধরে ১২ জন করে করোনার কামড়ে মৃত্যু সিলেটে

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২৩ আগস্ট, ২০২১, ৩:৫৮ পিএম

টানা তৃতীয় দিনের মতো করোনার কামড়ে ১২ জনের মৃত্যু হয়েছে সিলেটে। গত শুক্রবার সকাল থেকে শনিবার সকাল, শনিবার থেকে রোববার সকাল এবং রোববার সকাল ৮টা থেকে আজ সোমবার সকাল ৮টার মধ্যে ১২ জন করে মারা গেছেন সিলেটে। এদিকে, গত চব্বিশ ঘন্টায় সিলেটে ২১৫ জন শনাক্ত হয়েছেন করোনা রোগী।

স্বাস্থ্য অধিদফতর সিলেট বিভাগীয় কার্যালয় সূত্র জানায়, নতুন করে মারা যাওয়াদের মধ্যে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ৩ জনসহ ১০ জনই সিলেটের, অপর ২ জন সুনামগঞ্জের। সবমিলিয়ে বিভাগে এখন করোনায় মৃতের সংখ্যা ১০০০ ছুঁই ছুঁই, ৯৯৬ জন। এর মধ্যে ওসমানী হাসপাতালে ৯০ জনসহ সিলেট জেলাতেই মারা গেছেন ৮১১ জন। মৃতদের মধ্যে সুনামগঞ্জের ৬৯ জন, মৌলভীবাজারের ৭০ জন ও ৪৬ জন রয়েছেন হবিগঞ্জের। গত চব্বিশ ঘন্টায় বিভাগে করোনা রোগীকে শনাক্ত করা হয়েছে ২১৫ জন। শনাক্তদের মধ্যে সিলেটের ১০৫ জন, সুনামগঞ্জের ২৫ জন, মৌলভীবাজারের ৫২ জন ও ৩৩ জন রয়েছেন হবিগঞ্জের। ১৪০৬ জনের নমুনা পরীক্ষায় শনাক্ত করা হয়েছে তাদেরকে। শনাক্তের হার ১৫.২৯ ভাগ। বিভাগে করোনক্রান্তের সংখ্যা এখন ৫১ হাজার ৪২১ জনে দাঁড়িয়েছে। এর মধ্যে ওসমানী হাসপাতালে ৪৩৬৪ জন সহ সিলেটে শনাক্ত হয়েছেন ৩১ হাজার ৭৮১ জন। শনাক্তদের মধ্যে ৫৯৪৯ জন সুনামগঞ্জের, ৭৫১৭ জন মৌলভীবাজারের ও ৬১৭৪ জন হবিগঞ্জের। সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. হিমাংশু লাল রায় জানান, আরো ৩৭৫ জন করোনা রোগী সুস্থ হয়ে ওঠেছেন সিলেটে। সুস্থ হওয়াদের মোট সংখ্যা এখন ৪০ হাজার ৭৬০ জন। ৪০৮ জন করোনা রোগী বর্তমানে চিকিৎসা নিচ্ছেন সিলেটের বিভিন্ন হাসপাতালে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ