Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

হাসপাতালে ভর্তি অভিষেক, দেখতে গেলেন অমিতাভ বচ্চন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ আগস্ট, ২০২১, ৪:১১ পিএম

কিছুদিন আগে হাতে চোট পান অভিষেক বচ্চন। ডান হাতে স্লিং বাঁধা ছবি দেখা যায় সোশ্যাল মিডিয়ায়। তবে বর্তমানে শোনা যাচ্ছে মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন অভিষেক বচ্চন। তাকে দেখতে হাসপাতালে গিয়েছিলেন অমিতাভ বচ্চন ও তার মেয়ে

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা যায়, অভিষেক বচ্চনের ডান হাতের আঙুলে ব্যান্ডেজ দেখা গেছে। কয়েকদিন আগে অভিষেক বচ্চন আহত হয়েছেন বলে খবর। তবে এই বিষয় নিয়ে মন্তব্য করেননি পরিবারের কেউই।

রবিবার হাসপাতালে ঢোকার সময় ক্যামেরাবন্দি হন অমিতাভ বচ্চন ও তার মেয়ে শ্বেতানন্দা। সাদা টি-শার্ট পরে গাড়িতে বসেছিলেন শ্বেতা। অমিতাভ বচ্চনের পরনে ছিল সাদা কুর্তা-পায়জামা। দুজনেই পড়েছিলেন মাস্ক।

উল্লেখ্য, আপাতত মধ্যপ্রদেশে মণি রত্নম পরিচালিত ‘পন্নিইন সেলভান’-এর শুটিং করছেন ঐশ্বরিয়া রাই বচ্চন। শুটিংয়ে মেয়ে আরাধ্যাকে নিয়ে সেখানেই রয়েছেন তিনি। শুটিংয়ে যাওয়ার সময় বিমানবন্দরে ফ্রেমবন্দি হন ঐশ্বরিয়া-আরাধ্যা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অমিতাভ বচ্চন

২৫ ফেব্রুয়ারি, ২০২২
১৯ সেপ্টেম্বর, ২০২০
২৪ আগস্ট, ২০২০

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ