Inqilab Logo

মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ১০ কার্তিক ১৪২৮, ১৮ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

কুড়িগ্রামের ফুলবাড়ীতে স্ত্রীর সঙ্গে অভিমান করে স্বামীর আত্মহত্যা

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ আগস্ট, ২০২১, ৪:৫৮ পিএম
কুড়িগ্রামের ফুলবাড়ীতে এক যুবকের ঝুলন্ত  লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকালে উপজেলার পূর্বধনিরাম এলাকা থেকে পুলিশ লাশ উদ্ধার করেছে। নিহত যুবকের নাম নুর আমিন (২২)। নুর আমিন ডিস লাইনের শ্রমিকের কাজ করেন। তিনি ঐ এলাকার আদম আলীর ছেলে।
স্থানীয়রা জানান, নুর আমিন দুই বছর আগেই রংপুরের মীরবাগ এলাকায় বিয়ে করেন। তার একটি পুত্র সন্তানও আছে। কয়েকদিন থেকে  স্বামী-স্ত্রীর মধ্যে সামন্য কথাকাটি হয়। এক পর্যায়ে নুর আমিনের স্ত্রী বাবার বাড়ীতে যায়। একাধিকবার ফোন স্ত্রীকে বাড়ীতে আসতে বললেও অভিমানী স্ত্রী আসেনি। এ নিয়ে তিনি চরম মানসিক দুশ্চিন্তায় পড়েন। এক পর্যায়ে স্ত্রীর সঙ্গে অভিমান করে রাতের আধাঁরে গলায় ওড়না পেঁচিয়ে ধরনার সাথে ফাঁস দিয়ে আত্মহত্যা করে নুর আমিন। সোমবার সকালে তার মা ঘর ঝাড় দিতে গিয়ে ছেলের ঝুলন্ত লাশ দেখতে চিৎকার করে। মুহুতের মধ্যে এলাকাবাসী নুর আমিনের ঝুলন্ত লাশ দেখতে ভিড় জমায়। পরে খবর পেয়ে ফুলবাড়ী থানার পুলিশ ঘর্টনাস্থলে গিয়ে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করে। 
ফুলবাড়ী থানার এস আই রাহাত আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,এব্যাপারে  থানায় একটি ইউডি মামলা দায়ের হয়েছে। 


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ