Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

৫ বছরের সাজা থেকে বাচঁতে একযুগ পালিয়ে ছিলেন তিনি

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৩ আগস্ট, ২০২১, ৫:১৩ পিএম

বাগেরহাটে একযুগ পালিয়ে থাকার পরে মোঃ আনোয়ার শেখ (৩৭) নামের এক সাজাপ্রাপ্ত আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার দিবাগত গভীর রাতে বাগেরহাট সদর উপজেলার পারনওয়াপাড়া গ্রামের নিজ বাড়ি থেকে বাগেরহাট মডেল থানা পুলিশ তাকে গ্রেফতার করে। এর আগে ২০০৯ সালে নারী ও শিশু নির্যাতন দমন আইনের একটি মামলায় পাঁচ বছরের সাজা হয় তার। এরপর থেকেই পালাতক ছিল আনোয়ার। পালিয়েও শেষ রক্ষা হল না, অবশেষে গ্রেফতার করল পুলিশ।

গ্রেফতার আনোয়ার বাগেরহাট সদর উপজেলার পারনওয়াপাড়া গ্রামের মোজাম শেখের ছেলে। নারী ও শিশু নির্যাতন দমন আইনে সাজা ছাড়াও তার নামে চুরি মামলা, বিস্ফোরক আইন ও বিশেষ আইনে মোট পাঁচটি মামলা রয়েছে।

বাগেরহাটের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ মাহমুদ হাসান বলেন, নারী ও শিশু নির্যাতন দমন আইনের একটি মামলায় সাজা হওয়ার পর থেকে আনোয়ার শেখ পলাতক ছিলেন। মাঝে মাঝে গোপনে সে বাড়িতে আসত।গোপন সংবাদের ভিত্তিতে রবিবার গভীর রাতে পুলিশ আনোয়ারকে গ্রেফতার করতে সক্ষম হয়।পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য আনোয়ারকে আদালতে সোপর্দ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাজাপ্রাপ্ত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ