Inqilab Logo

শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ১২ অগ্রহায়ণ ১৪২৮, ২১ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

নাটোরে মোটরসাইকেলসহ ভুয়া র‌্যাব ও পুলিশ পরিচয়দানকারী ২ জন গ্রেফতার

নাটোর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ আগস্ট, ২০২১, ৬:০৪ পিএম

নাটোরের বড়াইগ্রামে র‌্যাব ও পুলিশ পরিচয়দানকারী ২ জন কে গ্রেফতার করেছে র‌্যাব-৫। তাদের কাছে পুলিশ স্টিকারযুক্ত মোটরসাইকেলও পাওয়া গেছে। সোমবার দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তিতে এমনই তথ্য জানান র‌্যাব-৫, সিপিসি-২, নাটোর কোম্পানীর কমান্ডার মেজর মোঃ সানরিয়া চেšধুরী।
র‌্যাব ৫ সিপিসি ২ থেকে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয় রবিবার বিকাল ৬টার দিকে বিশেষ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, সিপিসি-২, নাটোর কোম্পানীর একটি আভিযানিক দল নাটোর জেলার বড়াইগ্রাম থানাধীন গোপালপুর ইউনিয়ন পরিষদ এলাকায় কোম্পানী কমান্ডার মেজর মোঃ সানরিয়া চৌধুরী এবং কোম্পানী উপ-অধিনায়ক অতিঃ পুলিশ সুপার মোঃ ফরহাদ হোসেন, এর নেতৃত্বে একটি বিশেষ অভিযান পরিচালনা করে ১টি ভুয়া র‌্যাব আইডি কার্ড ও ১টি ভুয়া পুলিশ আইডি কার্ড সহ আসামী মোঃ সেলিম মোর্শেদ (৩৪), পিতা- মোঃ সিদ্দিকুর রহমান, সাং- হলুদঘর ও মোঃ এরশাদ আলী (৩৫), পিতা- মোঃ সোহরাব আলী মাস্টার, সাং- গোপালপুর, উভয় থানা- সাথিয়া, জেলা- পাবনাদ্বয়কে গ্রেফতার করতে সক্ষম হয়। এসময় আসামীদের কাছে ১টি পুলিশ স্টিকারযুক্ত মোটরসাইকেল, ৩টি ক্রেডিট কার্ড, ১টি এনআইডি কার্ড, ৩টি মোবাইল ফোন, ৫টি সিমকার্ড, ২টি মোমেরীকার্ড, ১টি র‌্যাবের ব্যাগ, ১টি ড্রাইভিং লাইসেন্স, ১টি গ্যাস লাইট, ১টি সুইচ চাকু, ১৩ পাতা ভুয়া জীবনবৃত্তান্ত ফর্ম এবং প্রতারণাকৃত নগদ ১৭৭৪০ টাকা পাওয়া গেছে বলে প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়।
উল্লেখ্য যে, গত ২২ আগষ্ট ২০২১ তারিখে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানা যায় যে, নাটোর জেলার বড়াইগ্রাম উপজেলার জোনাইল ইউনিয়ন এর চেয়ারম্যান মোঃ তোজাম্মেল হক ও নগর ইউনিয়নের চেয়ারম্যান জনাবা নিলুফার ইয়াসমিন ডালু এর নিকট হতে র‌্যাব পরিচয় প্রদানকারী উপরোক্ত ব্যক্তিদ্বয় প্রতারণাপূর্বক চাঁদা আদায় করে এবং গোপালপুর ইউনিয়ন এর চেয়ারম্যান মোঃ আব্দুস সালাম খান এর নিকট চাঁদা দাবী করে। ব্যক্তিদ্বয় জানায় যে, তারা মাননীয় প্রধানমন্ত্রীর কার্যালয়ের লোক এবং আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন এর সার্বিক অবস্থা তদারকির জন্য দায়িত্বপ্রাপ্ত হয়েছেন। তাদের কে দাবিকৃত চাঁদা প্রদান করলে বর্নিত চেয়ারম্যান প্রার্থীগণের নির্বাচনে জয়ের সম্ভাবনা অনেকাংশেই নিশ্চিত হবে।
বর্নিত তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, সিপিসি-২, নাটোর ক্যাম্পের একটি অভিযানিক দল ঘটনাস্থলে গমণ করে এবং বর্নিত আলামতসহ র‌্যাবের পরিচয় প্রদানকারী ২ জন প্রতারককে গ্রেফতার করে।
উপরোক্ত ঘটনায় গ্রেপ্তারকৃত ব্যক্তিদ্বয়ের বিরুদ্ধে বড়াইগ্রাম থানায় একটি মামলা করার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলে উক্ত প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার

১৮ নভেম্বর, ২০২১
৩১ অক্টোবর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ