Inqilab Logo

বুধবার, ২৯ জুন ২০২২, ১৫ আষাঢ় ১৪২৯, ২৮ যিলক্বদ ১৪৪৩ হিজরী

ফেডারেশন কাপ টেবিল টেনিস

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ আগস্ট, ২০২১, ৬:০৭ পিএম

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে ফেডারেশন কাপ টেবিল টেনিস টুর্নামেন্ট শুরু হবে আগামী ১ সেপ্টেম্বর।

বাংলাদেশ টেবিল টেনিস ফেডারেশন আয়োজিত এই টুর্নামেন্টের খেলা চলবে ৪ সেপ্টেম্বর পর্যন্ত। পল্টন ময়দান সংলগ্ন শহীদ তাজউদ্দিন আহমেদ ইনডোর স্টেডিয়ামে পুরুষ ও নরী একক এবং দলগত ইভেন্টে অনুষ্ঠিত হবে ফেডকাপ টেবিল টেনিস র‍্যাঙ্কিং টুর্নামেন্টের খেলা। এ টুর্নামেন্টের মাধ্যমে র‌্যাঙ্কিং পাবেন খেলোয়াড়রা। প্রতিযোগিতায় অংশ নিতে আগ্রহীদের দলগত ইভেন্টে এক হাজার এবং একক ইভেন্টে পাঁচশত টাকা এন্ট্রি ফি দিয়ে আগামীকালের মধ্যে নাম নিবন্ধন করতে বলা হয়েছে। ক্লাবের প্যাডে সাধারণ সম্পাদকের দরখাস্তসহ টুর্নামেন্ট কমিটির সম্পাদক বরাবর ইভেন্টের নামসহ পাঠাতে হবে। টেবিল টেনিস ফেডারেশন দক্ষিণ এশিয়ান গেমসে রুপা জয়ের লক্ষ্যে কাজ করে যাচ্ছে। সাম্প্রতিক সময়ে টেবিল টেনিস ফেডারেশন তরুণ ও মেধাবী খেলোয়াড়দের নিয়ে ক্যাম্পও পরিচালনা করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টেবিল টেনিস

৩০ সেপ্টেম্বর, ২০২১
২০ মার্চ, ২০২১
১১ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন