Inqilab Logo

বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ২৬ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

গোপালগঞ্জে অধিপত্য নিয়ে সংঘর্ষে আহত ১৫

গোপালগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ আগস্ট, ২০২১, ৬:৩১ পিএম

গোপালগঞ্জে অধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিবদমান দু’ গ্রুপের মধ্যে সংঘর্ষে কমপক্ষে ১৫ জন আহত হয়েছে।
আজ সোমবার বিকেলে গোপালগঞ্জ শহরতলীর ঘোষেরচর উত্তরপাড়া গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় ঠান্ডু শেখ, ইয়াকুব শেখের বাড়ি সহ ৫টি বাড়িঘর ভাংচুরের ঘটনা ঘটে।
মারাত্মক আহত শাহ নেওয়াজ খান (৩৫). মোর্শেদ ফকির ( (৪৫) ও রবিউল খানকে (৩০) গোপালগঞ্জ আড়াই শ’ বেড জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
খবর পেয়ে গোপালগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রাশেদুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার নিহাদ আদনান তাইয়ান সহ পুলিশের পদস্থ কর্মকর্তারা ঘটনস্থলে ছুটে যান। পুলিশ কয়েক রাউন্ড টিয়ারসেল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম জানান, এলাকার অধিপত্য নিয়ে ঠান্ডু শেখ ও সুজন মোল্লার মধ্যে বিরোধ চলে আসছিল।
এর জের ধরে সোমবার সকালে সুজন শেখের সমর্থক দাউদ আলী মোল্লাকে প্রতিপক্ষের জিন্নাত আলী বাটু খাঁ মারপিট করে। বিকাল ৩ টার দিকে ঠান্ডু শেখের সমর্থককে সুজন শেখের লোকজন মারধর করে। এ নিয়ে দু’ পক্ষের লোকজন ঢাল, সড়কি ও দেশীয় অস্ত্রশস্ত্রে সর্জিত হয়ে সংঘর্ষে লিপ্ত হয়। পরে খবর পেয়ে পুলিশ ও পদস্থ কর্মকর্তরা ঘটনাস্থলে পৌঁছে কয়েক রাউন্ড টিয়ার সেল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। পুলিশ গ্রেফতার অভিযান অব্যাহত রেখেছে। এখন এলাকার পরিস্থিতি শান্ত রয়েছে বলে জানান ওই পুলিশ কর্মকর্তা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংঘর্ষে আহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ