Inqilab Logo

শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ৩১ আশ্বিন ১৪২৮, ০৮ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

মাদকাসক্তের ছুরিকাঘাতে খুন

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ আগস্ট, ২০২১, ১২:০২ এএম

ব্রাহ্মণবাড়িয়ায় মাদকাসক্ত যুবকের ছুরিকাঘাতে মাদক নিরাময় কেন্দ্রের এক সদস্য নিহত হয়েছে। গত রোববার রাতে শহরের কাজীপাড়া এলাকায় এ ঘটনাটি ঘটে। নিহত রাজীব পাল (৩২) নারায়ণগঞ্জ জেলার কেশ্রী পালের ছেলে। এ ঘটনায় রাশেদ খান নামের আরো এক যুবককে গুরুতর আহতাবস্থায় ঢাকায় পাঠানো হয়েছে।

খোঁজ নিয়ে জানা যায়, শহরের কাজীপাড়া এলাকার বাসিন্দা শানু মিয়া তার মাদকাসক্ত ছেলে রনিকে (৩০) মাদক নিরাময় কেন্দ্রে পাঠানোর জন্য আবেদন করে। এরই প্রেক্ষিতে শহরের ফুলবাড়িয়াস্থ প্রয়াস মাদক নিরাময় কেন্দ্রের একটি টিম রাতে রনিকে তার কাজীপাড়া বাসা থেকে আনতে যায়। এ সময় সে ক্ষিপ্ত হয়ে ধাড়ালো দুটি ছুরি দিয়ে এলোপাথারি আঘাত করতে থাকে। এতে ঘটনাস্থলেই রাজীব ও রাশেদ গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক রাজীবকে মৃত ঘোষণা করেন। ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ওসি এমরানুল ইসলাম জানান, ঘটনার তদন্ত চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদকাসক্ত

৪ জানুয়ারি, ২০২১
৫ সেপ্টেম্বর, ২০২০
২৯ মার্চ, ২০২০

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ