Inqilab Logo

শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ৩১ আশ্বিন ১৪২৮, ০৮ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

বাদীকে আসামিপক্ষের আইনজীবীদের জেরা

বেগমগঞ্জে নারীকে বিবস্ত্র করে ধর্ষণ চেষ্টা

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ২৪ আগস্ট, ২০২১, ১২:০২ এএম

বেগমগঞ্জের একলাশপুরে এক নারীকে বিবস্ত্র করে ধর্ষণ চেষ্টা মামলায় আদালতে বাদীকে জেরা করেছেন আসামি পক্ষের আইনজীবীরা। পরে আদালত বুধবার পর্যন্ত এ মামলা জেরা মুলতবি ঘোষণা করেন। গতকাল সোমবার এ মামলায় বাদীকে জেরা করা হয়।

নোয়াখালী নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এর বিচারক জয়নাল আবেদীন আদালতে বাদীকে এ জেরা করা হয়। এর আগে গত বৃহষ্পতিবার একই আদালতে বাদীর স্বাক্ষ্য গ্রহণ করা হয়েছে। আদালতে রাষ্ট্রপক্ষের কৌসুলী (পিপি) মামুনুর রশিদ লাবলু বিবস্ত্র করে ধর্ষণ চেষ্টা মামলায় বাদীর জবানবন্দী গ্রহণ ও বাদীকে আসামি পক্ষের আইনজীবী জেরা করার বিষয়টি জানান। বাদীর জবানবন্দী গ্রহণকালে আদালতে মামলার চার্জশিট অন্তর্ভূক্ত ১৩ আসামির মধ্যে ৯ জন উপস্থিত ছিলেন। বৃহস্পতিবার এ মামলায় অন্য স্বাক্ষীদের স্বাক্ষ্যগ্রহণ করা হবে।
তিনি আরও জানান, এই মামলার তদন্তকারী সংস্থা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগ্যাশন (পিবিআই) নোয়াখালী কার্যালয় ১৩ আসামির বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করে পিবিআই। এদের মধ্যে ৯ জন গ্রেফতার ও ৪ জন পলাতক রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নারীকে বিবস্ত্র করে ধর্ষণ চেষ্টা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ