Inqilab Logo

শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ১২ অগ্রহায়ণ ১৪২৮, ২১ রবিউস সানী ১৪৪৩ হিজরী

আশুলিয়ায় গ্রেফতার ৫

স্টাফ রিপোর্টার, সাভার থেকে : | প্রকাশের সময় : ২৪ আগস্ট, ২০২১, ১২:০১ এএম

ঢাকার সাভারের আশুলিয়ার পৃথক এলাকায় অভিযান চালিয়ে জাল টাকা, গাঁজা, ফেন্সিডিলসহ ৫ জনকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব)। গতকাল সকালে র‌্যাব-৪ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার মোহাম্মদ সাজেদুল ইসলাম সজল এক বিজ্ঞপ্তিতে তাদের গ্রেফতারের বিষয়টি জানান। এর আগে গত রোববার রাতে আশুলিয়ার বিভিন্ন এলাকায় পৃথক অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে র‌্যাব। গ্রেফতারকৃতরা হচ্ছে- মো. মজিবুর রহমান, মো. তানভীর আহম্মেদ, মো. আকাশ মিয়া, মো. সুজন মিয়া ও মো. আলী।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে, গত রোববার রাতে আশুলিয়ার নবীনগর এলাকায় অভিযান পরিচালনা করে ৬১ হাজার ৫০০ জাল টাকা, ৪টি মোবাইল ফোন এবং নগদ ১০ হাজার ৩৫৭ টাকাসহ মজিবুর রহমান ও তানভীর আহম্মেদকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে দীর্ঘদিন যাবৎ ঢাকার বিভিন্ন এলাকায় এই জাল নোট তৈরি করে বিভিন্ন লোকদের কাছে স্বল্প মূল্যে জাল নোট বিক্রি ব্যবসা পরিচালনা করছে বলে জানিয়েছে তারা। অপর অভিযানে বাইপাইল ও ভাদাইল বাজার এলাকা থেকে ১৩ কেজি গাঁজা, ১৫৯ বোতল ফেন্সিডিল, ১টি প্রাইভেটকার, ৫টি মোবাইল ফোন এবং মাদক বিক্রির নগদ এক হাজার ৭১২ টাকাসহ মাদক ব্যবসায়ী আকাশ মিয়া, সুজন মিয়া ও মো. আলীকে গ্রেফতার করে র‌্যাব।
র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানিয়েছে, বেশ কিছুদিন যাবৎ সীমান্তবর্তী এলাকা হতে অবৈধ মাদকদ্রব্য গাঁজা ও ফেন্সিডিল ক্রয় করে রাজধানীর ঢাকাসহ দেশের বিভিন্ন এলাকার ডিলার ও খুচরা মাদক ব্যবসায়ীদের নিকট সরবরাহ এবং বিক্রয় করে আসছিলো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার ৫

২৪ আগস্ট, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ