Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

কাপাসিয়ায় কার্ভাডভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষে অটোরিকশা চালক নিহত

কাপাসিয়া (গাজীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ আগস্ট, ২০২১, ১০:০৬ পিএম

গাজীপুরের কাপাসিয়া-মনোহরদী সড়কের দক্ষিণ খামের চান্দারটেক কাটাখালি নামক স্থানে ২৩ আগষ্ট সোমবার বিকালে কার্ভাডভ্যান ও ব্যাটারী চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হয়েছে। ঘটনাস্থলে নিহত অটোরিকশাচালকের নাম নাজমুল হোসেন (২২)। সে উপজেলার উরুন বৈল্লার টেক গ্রামের আলাউদ্দিনের পুত্র ।

থানার এস আই হাবিবুর রহমান দুর্ঘটনায় নিহতের খবরটি নিশ্চিত করে জানান, সোমবার বিকাল তিনটার দিকে নাজমুল হোসেন তার খালি অটোরিকশা নিয়ে ত্রিমোহনী বাজার থেকে কাপাসিয়ার দিকে যাচ্ছিল। এসময় বিপরীত দিক থেকে আসা আর এস ট্রান্সর্পোট কোম্পানীর ঘাতক কাভার্ডভ্যানটি (ঢাকা- মেট্রো-ট-২০-৬২২১) বেপরোয়া গতিতে অটোরিকশাটিকে চাপা দিয়ে পালিয়ে যাবার চেষ্টা করে। পরে ওই সড়কের মেরুয়া মাদরাসা সংলগ্ন থেকে এলাকাবাসী কাভার্ডভ্যান ও চালক জালাল উদ্দিনকে (৫০) আটক করে পুলিশে সোপর্দ করেন। চালক সৈয়দপুরের পালন থানার উত্তর বাসন চর গ্রামের মৃত শামসুদ্দিনের পুত্র। তার সাথে থাকা হেলপার পালিয়ে যেতে সক্ষম হয়।

নিহতের স্বজনরা জানান, দরিদ্র অটোরিকশাচালক নাজমুল হোসেনের পিতা, মাতা ও স্ত্রী রয়েছে। থানায় অপমৃত্যুর অভিযোগ দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ