Inqilab Logo

বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ১২ কার্তিক ১৪২৮, ২০ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

‘স্পাইডার ম্যান’র ট্রেলার ফাঁস, পেছাতে পারে মুক্তির তারিখ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ আগস্ট, ২০২১, ১১:৫৮ এএম

চলতি বছরেই মুক্তি পাওয়ার কথা ‘স্পাইডার ম্যান: নো ওয়ে হোম’ সিনেমাটির। জুলাইয়ে বড়পর্দায় মুক্তি পাওয়ার কথা থাকলেও করোনা আবহে পেছানো হয়েছে মুক্তির তারিখ। সবকিছু ঠিকঠাক থাকলে আসছে ডিসেম্বরে মুক্তি পাবে সিনেমাটি। কিন্তু এর মাঝেই অনলাইনে ফাঁস হয়ে গেল স্পাইডার ম্যানের নতুন সিনেমার ট্রেলার।

রোববার (২২ আগস্ট) ‘স্পাইডার ম্যান: নো ওয়ে হোম’ এর ট্রেলার অনলাইনে ফাঁস হতেই তোলপাড় শুরু হয় নেটদুনিয়ায়। ইউটিউব থেকে শুরু করে অন্যান্য নেটমাধ্যমে রমরমিয়ে শেয়ার হতে থাকে এই ভিডিও। ব্যাপারটা সিনেমার অন্যতম প্রযোজক সনি কর্তৃপক্ষের নজরে আসতেই দ্রুতগতিতে ‘ড্যামেজ কন্ট্রোল’ করতে আসরে নেমেছে তারা। কপিরাইট অর্থাৎ স্বত্ব চুক্তির আওতায় সেই ভিডিও নেটপাড়া থেকে মুছে দেওয়ার কাজ শুরু করেছে তারা। তবে এরমধ্যে যা সর্বনাশ হওয়ার হয়ে গেছে। কোটি কোটি দর্শক দেখে ফেলেছেন তাদের আদরের ‘স্পাইডি’র নতুন ট্রেলার।

এদিকে টুইটারে কিছু অ্যাকাউন্টে ট্রেলারটি আপলোড হওয়ার সঙ্গে সঙ্গেই এ সুপারহিরো ছবির ট্রেলার ট্রেন্ডিং হয়ে যায়। আর ট্রেলারটি সরিয়ে নেয়ার পর শুরু হয় মিম বানানোর উৎসব। বেশির ভাগ মিমের বিষয় ছিল সনির যে কর্মী ট্রেলার ফাঁস করেছেন, তাকে শনাক্ত করার পর তার কী হবে তা নিয়ে।

‘স্পাইডারম্যান: নো ওয়ে টু হোম’ ছবিতে টম হল্যান্ডের বিপরীতে দেখা যাবে জেন্ডায়াকে। ছবিতে ‘অট্টো অক্টাভিয়াস’ চরিত্রে দেখা যাবে অ্যালফ্রেড মলিনাকে। ট্রেলারে দেখা না গেলেও জোর গুঞ্জন টম হল্যান্ডের আগে যে দুই হলি তারকা ‘স্পাইডার ম্যান’ সেজে বড়পর্দায় হাজির হয়েছিলেন সেই টোবি ম্যাকগুয়ের এবং অ্যান্ড্রু গারফিল্ডকেও নাকি দেখা যাবে এই সিনেমায়।

‘স্পাইডারম্যান’ চরিত্রে টম হল্যান্ডের তৃতীয় ছবি এটি। ২৩ আগস্ট মুক্তি পাওয়ার কথা ছিল ট্রেলারটি। তার আগেই ফাঁস হয়ে যাওয়ায় অফিশিয়ালি মুক্তির তারিখ পিছিয়ে যাবে কিনা তা নিয়ে সংশয় দেখা দিয়েছে। তবে শোনা যাচ্ছে ছবিটি চলতি বছরের ডিসেম্বরে মুক্তি পেতে পারে। সূত্র: হলিউড রিপোর্টার



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হলিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ