Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

নকলায় সড়ক দুর্ঘটনায় বাসের হেলপার নিহত, চালক আহত

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ আগস্ট, ২০২১, ৩:০০ পিএম

শেরপুরের নকলায় নিয়ন্ত্রন হারিয়ে সরকার পরিবহনের হেলপার মাজাহারুল ইসলাম (২৫) নামের বাসের হেলপার নিহত ও চালক আহত হয়েছেন। মঙ্গলবার (২৪ আগস্ট) সকাল সোয়া ১১টার দিকে উপজেলার ছত্রকোনা এলাকায় নকলা-নালিতাবাড়ী আঞ্চলিক মহাসড়কে এই সড়ক দুর্ঘটনা ঘটে।
নিহত মাজাহারুল ইসলাম ময়মনসিংহের ফুলপুর উপজেলার কারহাকাতলী এলাকার মিরাজ আলীর পুত্র।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানান, সরকার পরিবহনটি নকলা থেকে নালিতাবাড়ীর উদ্যেশে যাওয়ার সময় ছত্রকোনা এলাকায় নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশে উল্টে যায়। পরে ঘটনাস্থলেই হেলপার মাজাহারুল ইসলাম নিহত হন। বাসটিতে কোন যাত্রী ছিলনা। বাসটি নালিতাবাড়ী থেকে যাত্রী নিয়ে ঢাকার উদ্যেশে যাওয়ার কথা ছিল। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত চালকের নাম ঠিকানা পাওয়া যায়নি।

নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুশফিকুর রহমান সরকার পরিবহণের একটি বাসের হেলপারের নিহতের সংবাদ নিশ্চিত করে জানান, পুলিশ ঘটনাস্থল থেকে মৃতদেহ উদ্ধার করেছে। পরবর্তী আইনি প্রদক্ষেপ প্রক্রিয়াধীন রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ