Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

শোকের মাসে দুঃস্থ মানুষের পাশে জনতা ব্যাংক

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ আগস্ট, ২০২১, ৭:০৬ পিএম

জাতীয় শোক দিবস উপলক্ষ্যে আগস্ট মাসে করোনাকালে আয় বঞ্চিত দুঃস্থ মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে জনতা ব্যাংক লিমিটেড। মঙ্গলবার (২৪ আগস্ট) রাজধানীর মতিঝিলে প্রধান কার্যালয়ের সামনে জনতা ব্যাংক গণতান্ত্রিক কর্মচারী ইউনিয়নের আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাষ্ট্রায়ত্ত ব্যাংকটির ব্যবস্থাপনা পরিচালক আবদুস ছালাম আজাদ।

এই সময়ে ৫০০ পরিবারের মাঝে চাল, তেল, পিয়াজ, লবনসহ নিত্য প্রয়োজনীয় জিনিস দেয়া হয় বলে জনতা ব্যাংকের এক বিজ্ঞপ্তিতে বলা হয়। আবদুস সালাম আজাদ বলেন, দুস্থ ও অসহায় মানুষের পাশে দাড়াতে এবং বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর আদর্শকে লালন করে তা বাস্তবায়নে বদ্ধ পরিকর জনতা ব্যাংক।

তিনি বলেন, বঙ্গবন্ধুর আদর্শে প্রধানমন্ত্রীর গতিশীল নেতৃত্বে দেশ আজ অর্থনীতিতে বিশ্ব সমাদৃত। সরকারের দৃঢ় নেতৃত্বে করোনাকালীন সময়ে দেশের একটি মানুষও অভুক্ত নেই। জনতা ব্যাংক সব সময়ই মানুষের পাশে দাঁড়াবার ঐতিহাসিক ভূমিকা পালন করে যাচ্ছে।

জনতা ব্যাংক কর্মচারী ইউনিয়নের সভাপতি রফিকুল ইসলামের সভাপতিতে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউনিয়নের উপদেষ্টা সিরাজুল ইসলাম। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইউনিয়নের সাধারণ সম্পাদক আনিছুর রহমান ও জনতা ব্যাংক ভবনের মহাব্যবস্থাপক মাহফুজুর রহমান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জনতা ব্যাংক

২১ অক্টোবর, ২০২২
১৩ অক্টোবর, ২০২২
২৬ সেপ্টেম্বর, ২০২২
১৯ সেপ্টেম্বর, ২০২২
৬ সেপ্টেম্বর, ২০২২
২৯ আগস্ট, ২০২২
৩০ জুলাই, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ