Inqilab Logo

বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ২৬ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

ভোলায় দেশীয় অস্ত্র ও মাদকসহ আটক-১

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ আগস্ট, ২০২১, ৭:২৭ পিএম | আপডেট : ৭:৫৮ পিএম, ২৪ আগস্ট, ২০২১

ভোলার দৌলতখান উপজেলার মেঘনা নদীর তীরবর্তী বেড়িবাঁধ এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্র ও মাদক সহ কুখ্যাত ডাকাত ফজুল বাহিনীর প্রধান সক্রিয় ডাকাত ফজুল (২৮) কে আটক করেছে বাংলাদেশ কোস্ট গার্ড দক্ষিণ জোন। মঙ্গলবার (২৪ আগষ্ট) রাত ২ টায় বাংলাদেশ কোস্ট গার্ড দক্ষিণ জোনের বিশেষ অভিযানে তাকে আটক করা হয়।

অভিযান চলাকালে ফজলু বাহিনীর অন্যান্য ডাকাত সদস্যরা কোস্ট গার্ড কে লক্ষ্য করে গুলি ছুড়লে কোস্ট গার্ড আত্মরক্ষার্থে পাল্টা ৭ রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে। দুই পক্ষের পাল্টাপাল্টি গোলাগুলির এক পর্যায়ে ফজলু বাহিনীর প্রধান ফজুল কে আটক করতে সক্ষম হয়। এসময় ১ টি দেশীয় সুটার গান, ৭ পিস ইয়াবা, ১ টি দেশীয় দা, ১ টি দেশীয় কাঁচি, ১ টি দেশীয় চাকু ও ১ টি হাতুড়ি সহ আটক করা হয়।

আটককৃত ডাকাত ফজলু ভোলা জেলার বোরহানউদ্দিন উপজেলাধীন হাসের নগর গ্রামের বাসিন্দা হাফেজ মাঝির ছেলে।

বাংলাদেশ কোস্ট গার্ড দক্ষিণ জোনের ভোলা গোয়েন্দা কর্মকর্তা লেঃ এস এম তাহসিন রহমান জানান, ডাকাতির প্রস্তুতি চলছে এমন গোপন সংবাদের ভিত্তিতে আমরা দৌলতখান উপজেলাধীন মেঘনা নদীর তীরবর্তী বেড়িবাঁধ এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করি। তখন সক্রিয় ডাকাত ফজলু বাহিনীর সদস্যদের মুখোমুখি হই তখন ডাকাত সদস্যরা আমাদের লক্ষ্য করে গুলি ছুড়লে কোস্ট গার্ড আত্মরক্ষার্থে পাল্টা ৭ রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে। তবে এসময় কোন হতাহতের ঘটনা ঘটেনি। আটককৃত ডাকাত ফজুলের বিরুদ্ধে দৌলতখান থানায় ডাকাতি ও অস্ত্র মামলার প্রস্ততি চলছে বলে জানান তিনি।

এ সময় তিনি আরও জানান, বাংলাদেশ কোস্ট গার্ডের আওতাধীন এলাকায় আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণ, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ, জননিরাপত্তার পাশাপাশি জলদস্যু ও ডাকাতি দমনে নিয়মিত অভিযান চলমান আছে বলেও জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভোলা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ